Krishnakoli

গান ছেড়ে নাচের দুনিয়ায় শ্যামা, কৃষ্ণা? হঠাৎ কী হল মা-মেয়ের?

ভিডিয়ো বলছে, গানের মতোই নাচেও তাঁরা সমান পারদর্শী। তা হলে কি গান ছেড়েই দিল শ্যামা-কৃষ্ণা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:২৪
Share:

তিয়াসা রায় ও সৌমি চট্টোপাধ্যায়

পরনে ঝলমলে পোশাক। গা ভর্তি গয়না। এমনই সাজে শ্যামা-কৃষ্ণা মঞ্চ কাঁপাচ্ছেন নেচে! অথচ গান তাঁদের অহঙ্কার, আলাদা পরিচয় এনে দিয়েছিল। কেন নাচের দুনিয়ায় মা-মেয়ে?

Advertisement

একটি ভিডিয়ো ধন্দে ফেলল। জি বাংলা থেকে নেট মাধ্যমে শেয়ার হওয়া ক্লিপিংয়ে দেখা গিয়েছে, সবুজ আর ময়ূরকণ্ঠী নীল লেহেঙ্গা-চোলিতে সেজেছেন তিয়াসা রায় ও সৌমি চট্টোপাধ্যায়। কৃষ্ণকলি ধারাবাহিকে এঁরাই মা-মেয়ে। সঙ্গে কুন্দনের গয়না।

‘কভি খুশি কভি গম’ ছবির ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ গানের সঙ্গে নিখুঁত ঠোঁট মিলিয়ে নেচেছেন। ভিডিয়ো বলছে, গানের মতোই নাচেও তাঁরা সমান পারদর্শী। তা হলে কি গান ছেড়েই দিল শ্যামা-কৃষ্ণা?

Advertisement

সম্প্রতি, রাধারানির দুষ্টু বুদ্ধিতে বিষাক্ত পানীয় খেয়ে গুরুতর অসুস্থ কৃষ্ণা। ক্ষতিগ্রস্ত তাঁর কণ্ঠ।নার্সিংহোমে ভর্তি নিখিল-শ্যামার মেয়ে ভবিষ্যতে আর গাইতে পারবে কিনা বলতে পারছেন না চিকিৎসকেরাও। তাই কি এই পদক্ষেপ? আরও একটি ভিডিয়ো ক্লিপিংয়ে এর উত্তর দিয়েছেন তিয়াসা ওরফে শ্যামা। দাবি, ‘‘জি বাংলার ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বাকিদের মতো আমরাও কিছু দিনের জন্য নাচের দুনিয়ায়। মহড়া চলছে, শ্যুট হচ্ছে। দারুণ খুশি।’’

শুধু তিয়াসা বা সৌমি নন, তালিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়, স্বস্তিকা দত্ত, ক্রুশল আহুজা, দেবাদৃতা সহ ‘নিখিল’ নীল ভট্টাচার্য। তাঁরাও হাসিমুখে দিনরাত মহড়া দিচ্ছেন নাচের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন