TV Serial

অনিয়মিত রক্তচাপ, হাসপাতালে ধারাবাহিক ‘মোহর’-এর ‘শঙ্খ’

ধারাবাহিকের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায়।শৈবালের কথায়, অনিয়মিত রক্তচাপ প্রতীকের পুরনো সমস্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ২০:৫৮
Share:

—ফাইল চিত্র।

বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেতা প্রতীক সেন। জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিক-এ ‘শঙ্খ’ চরিত্রে অভিনয়ের সুবাদে ইতিমধ্যেই জনপ্রিয় তিনি। অনিয়মিত রক্তচাপ থেকেই অসুস্থ বোধ করতে থাকেন তিনি। আনন্দবাজার ডিজিটালকে এই খবর জানিয়েছেন ধারাবাহিকের প্রযোজক শৈবাল বন্দ্যোপাধ্যায়।
শৈবালের কথায়, অনিয়মিত রক্তচাপ প্রতীকের পুরনো সমস্যা। গত দু’দিন বন্ধ ছিল ধারাবাহিকের শ্যুটিং। বাড়িতেই আচমকা শরীর খারাপ হয় অভিনেতার। এর পরেই চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় একটি বেসরকারি হাসপাতালে। পর্যবেক্ষণের জন্য সেখানেই আপাতত ভর্তি তিনি। আগামিকাল সকালে তিনি কেমন আছেন? ঠিক কী হয়েছে তাঁর? তা সবিস্তারে জানানো হবে হাসপাতালের তরফ থেকে।

প্রসঙ্গত, মোহর-শঙ্খ জুটিই ঘরে ঘরে পৌঁছে দিয়েছে শিক্ষক-ছাত্রীর প্রেমের চিরন্তন অনুভূতি। শিক্ষককে প্রেম নিবেদন! এই ঘটনাই প্রতি সপ্তাহে ‘মোহর’-এর ঝলসে ওঠার নেপথ্য রসায়ন। এই বিষয়ে সহমত পরিচালক স্নেহাশিস জানাও, শিক্ষক-ছাত্রীর প্রেম ক্লিক করে গিয়েছে। যা একদমই জানা প্রেমের সঙ্গে মেলে না। ফলে, দর্শক দেখছেন। ছক ভাঙা যা কিছু তাই-ই তো মানুষকে আকর্ষণ করে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন