ফ্ল্যাট কিনলেন রণবীর, দাম শুনলে চমকে যাবেন!

ত মাসে মুম্বইয়ের পালি হিল্‌সে একটা ফ্ল্যাট কিনেছেন রণবীর কপূর। আর এই ফ্ল্যাটের কারণেই বি-টাউনের খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। উঠবে না-ই বা কেন! মুম্বইয়ের শহরতলিতে স্কোয়্যার ফিটের হিসেবে এত দামী ফ্ল্যাট এর আগে যে কেউ কেনেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মে ২০১৬ ১৬:১৮
Share:

ত মাসে মুম্বইয়ের পালি হিল্‌সে একটা ফ্ল্যাট কিনেছেন রণবীর কপূর। আর এই ফ্ল্যাটের কারণেই বি-টাউনের খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। উঠবে না-ই বা কেন! মুম্বইয়ের শহরতলিতে স্কোয়্যার ফিটের হিসেবে এত দামী ফ্ল্যাট এর আগে যে কেউ কেনেননি। এক লক্ষ ৪২ হাজার টাকা প্রতি স্কোয়্যার ফুটের হিসেবে এই ফ্ল্যাট কিনেছেন তিনি। প্রায় আড়াই হাজার স্কোয়্যার ফুটের এই ফ্ল্যাটের মোট দাম পড়েছে প্রায় ৩৫ কোটি টাকা! ১২ তলা বিল্ডিংয়ের সাত তলায় রণবীরের এই ফ্ল্যাট, যার সঙ্গে দু’টি পার্কিং লটও কিনেছেন রণবীর।

Advertisement

এর আগে ভারতের এ পর্যন্ত সবচেয়ে দামী ফ্যাট কিনেছেন জিন্দাল পরিবার। এক লক্ষ ৬০ হাজার টাকা প্রতি স্কোয়্যার ফুটের হিসেবে দশ হাজার স্কোয়্যার ফুটের সেই ফ্যাটটির নির্মানের কাজ এখনও অবশ্য সম্পূর্ণ হয়নি। তাই রেকর্ড দামের ফ্ল্যাট কিনে আপাতত খবরের শিরোনামে থাকছেন রণবীর কপূরই।

আরও পড়ুন, ১৫ বছরেই সতীত্ব খুঁইয়েছিলেন রণবীর কপূর!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন