Riddhima Ghosh

মাকে হারালেন ঋদ্ধিমা, হাহাকার ‘তোমার মতো করে আর কেউ ভালবাসবে না’

নেটমাধ্যমে মা হারানোর যন্ত্রণা উজাড় করে দিয়েছেন ঋদ্ধিমা। তাঁর কথায়, কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, তাঁর মা আর নেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১৪:৩৬
Share:

মাকে হারালেন ঋদ্ধিমা ঘোষ

মা রিমা ঘোষকে হারালেন ঋদ্ধিমা ঘোষ। ইনস্টাগ্রামে মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন তিনি। ভেঙে পড়েছেন হাহাকারে, ‘বড় তাড়াতাড়ি চলে গেলে। শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি’। আনন্দবাজার ডিজিটাল যোগাযোগের চেষ্টা করেছিল অভিনেত্রীর সঙ্গে। মুঠোফোন বেজে গিয়েছে তাঁর এবং গৌরব চক্রবর্তীর।

Advertisement

নেটমাধ্যমে মা হারানোর যন্ত্রণা উজাড় করে দিয়েছেন ঋদ্ধিমা। তাঁর কথায়, তিনি কিছুতেই বিশ্বাস করতে পারছেন না, তাঁর মা আর নেই। ভীষণ কষ্ট হচ্ছে তাঁর। কিন্তু আজ পাশে মা নেই। কে তাঁকে এই যন্ত্রণা থেকে সামলাবে? একই সঙ্গে তাঁর প্রশ্ন, ‘আমি জানি না, তোমায় ছাড়া আমাদের দিনগুলো কাটবে কী ভাবে?’ পাশাপাশি ঋদ্ধিমা কথা দিয়েছেন তাঁর মাকে, এত দিন যেভাবে তাঁর কাজে রিমা ঘোষ প্রতি মুহূর্তে গর্ব অনুভব করতেন আগামী দিনেও সেভাবেই চলবেন ঋদ্ধিমা। একই সঙ্গে তিনি জানান, ঋদ্ধিমার মধ্যেই বেঁচে থাকবেন তাঁর মা। অভিনেত্রীর শ্বাসে, কাজে, কথায়, অনুভূতিতে। তাঁর মায়ের স্বপ্ন পূরণের মধ্যে দিয়ে।

নিজেকে এ ভাবেই স্বান্তনা দিয়েছেন ঋদ্ধিমা। শক্ত হওয়ার চেষ্টাও করেছেন। কিন্তু পর মুহূর্তেই ভেঙে পড়েছেন আবার, ‘তোমার মতো করে আর তো আমায় কেউ ভালবাসবে না! তোমায় ছাড়া আমি সত্যিই অসম্পূর্ণ।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন