Rukmini Maitra

তৃতীয় সপ্তাহে হাউজফুল ‘সুইৎজারল্যান্ড’, দর্শকদের ধন্যবাদ জানালেন রুক্মিণী

দীপাবলিতে মুক্তি পেয়েছে জিৎ প্রোডাকশনের ছবি ‘সুইৎজারল্যান্ড’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২০:৫১
Share:

রুক্মিণী মৈত্র। —ফাইল চিত্র।

অতিমারি আবহেও ‘সুইৎজারল্যান্ড’-এ ভিড়! খুশি শিবু-রুমি, রিয়া ও দিয়া। চার জনের মিলিত আনন্দ নেটাগরিকদের সঙ্গে ভাগ করে নিলেন রুক্মিণী মৈত্র

Advertisement

কেন? দীপাবলিতে মুক্তি পেয়েছে জিৎ প্রোডাকশনের ছবি ‘সুইৎজারল্যান্ড’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র। টলিপাড়ার খবর, ঘরবন্দি দর্শক নাকি বিদেশ ভ্রমণের স্বাদ পর্দায় মেটানোর ইচ্ছে নিয়ে হলমুখী হয়েছেন। রুক্মিণীর কথায়, তার জন্যই ছবি পৌঁছে গিয়েছে তৃতীয় সপ্তাহে। আস্তে আস্তে হাউজফুলও হচ্ছে।

এই আনন্দ উদযাপনের জন্যেই ‘রুমি’ ওরফে রুক্মিণী সোশ্যাল মিডিয়ামুখী। ছোট্ট ভিডিয়ো ক্লিপিংয়ে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের। ছবির পাশে, তাঁদের পাশে থাকার জন্য। আশ্বস্ত করেছেন, অতিমারি না কমা পর্যন্ত সিনেমা হল স্যানিটাইজড হবে নিয়মিত। শুধু দর্শক যেন ভরসা করে ‘সুইৎজারল্যান্ড’-এর সঙ্গে মুক্তি পাওয়া অন্য ছবিও দেখতে যান।

Advertisement

আরও পড়ুন: ‘কন্যাদান’ ধারাবাহিকে গান গাইলেন নচিকেতা, ‘হারানো সুর’-এ অন্বেষা​

আরও পড়ুন: নতুন বাড়িতে যাওয়া আর প্রেমে পড়া, কোন সূত্রে গাঁথলেন স্বস্তিকা?

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন