Aindrila Sharma

সম্মানিত ‘বামা’ সব্যসাচী চৌধুরী, আনন্দ ভাগ করে নিলেন ঐন্দ্রিলা

প্রথম কেমোর পরেও শ্যুটিং করেছেন। দ্বিতীয় বারের পর আর কি সেটে যাতে পারবেন ঐন্দ্রিলা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ২১:৫৫
Share:

ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচী চৌধুরী

প্রথম জন ধারাবাহিক ‘সাধক বামাক্ষ্যাপা’-র শ্যুটিংয়ে ব্যস্ত। পরের জন বেসরকারি হাসপাতালে দ্বিতীয় কেমো নিচ্ছেন। তার মধ্যেই অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী চৌধুরীর কৃতিত্ব। সঙ্গে ক্যাপশন, ‘ঈশ্বরের থেকে পাওয়া আমার পুরস্কার।’ সব্যসাচী-ঐন্দ্রিলা কি যুগ্মভাবে সম্মানিত? চিকিৎসাধীন থাকায় আনন্দবাজার ডিজিটালের ফোন ধরতে পারেননি অভিনেত্রী। বদলে ‘বামা’ সব্যসাচী হোয়াটসঅ্যাপ কলে জানালেন প্রকৃত ঘটনা।

Advertisement

সেট থেকেই সব্যসাচীর উত্তর, ‘‘স্টার পরিবার অ্যাওয়ার্ডে টিম ‘বামাক্ষ্যাপা’ সম্মানিত। সেই পুরস্কার হাতে এক সঙ্গে ছবি তুলেছি।’’ দ্বিতীয় কেমোর পরে কেমন আছেন তিনি? সব্যসাচীর কথায়, ‘‘দ্বিতীয় কেমোর চতুর্থ দিন চলছে ঐন্দ্রিলার। প্রথম কেমোর পরে ভাল সাড়া দিয়েছে ও। চিকিৎসকেরা তাই আশা করছেন, এ বারেও ভাল ফলই মিলবে।’’

প্রথম কেমোর ২১ দিন পরে দ্বিতীয় কেমো নিচ্ছেন অভিনেত্রী। অভিনেতা জানিয়েছেন, টানা ৫ দিন ধরে চলছে এক একটি কেমো। আগামী দিনে হয়তো এই সময়সীমার বদল হতে পারে। অস্ত্রোপচারের আগে এবং পরে চলবে থেরাপি। তার পর রেডিয়েশন। চিকিৎসা সম্পূর্ণ করতে মাস ছয়েক সময় লাগবে।

Advertisement

প্রথম কেমোর পরেও শ্যুটিং করেছেন। দ্বিতীয় বারের পর আর কি সেটে যাতে পারবেন ঐন্দ্রিলা? সব্যসাচীর মতে, আর সম্ভবত শ্যুটিং করতে পারবেন না অভিনেত্রী। কারণ, কেমো নেওয়ার পরে ভীষণ যন্ত্রণা হয়। ওই সময় পুরোপুরি বিশ্রামে থাকতে হয় আক্রান্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন