Entertainment News

‘ভুমি’র শুটিংয়ের পর পরিবারকে স্কুটারে নিয়ে আগ্রা ঘুরলেন সঞ্জয়

ইয়েরওয়াদা থেকে মুক্তি পাওয়ার পর সিনেমায় খুব তাড়াতাড়ি তিনি কামব্যাক করছেন। একদিকে তাঁর জীবন নিয়ে বায়োপিক করছেন পরিচালক রাজকুমার হিরানি। অন্যদিকে পরিচালক উমঙ্গ কুমার ‘ভুমি’ ছবির কাজে হাত দিয়েছেন। সেই ছবিতেই কামব্যাক করছেন সঞ্জয় দত্ত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৭ ১২:০৭
Share:

শরণ, ইকরা ও মান্যতাকে স্কুটারে নিয়ে সঞ্জয় দত্ত।

ইয়েরওয়াদা থেকে মুক্তি পাওয়ার পর সিনেমায় খুব তাড়াতাড়ি তিনি কামব্যাক করছেন। একদিকে তাঁর জীবন নিয়ে বায়োপিক করছেন পরিচালক রাজকুমার হিরানি। অন্যদিকে পরিচালক উমঙ্গ কুমার ‘ভুমি’ ছবির কাজে হাত দিয়েছেন। সেই ছবিতেই কামব্যাক করছেন সঞ্জয় দত্ত। আগ্রাতে ‘ভুমি’র শুটিংও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন অদিতি রাও হায়দারি। এ দিকে আবারও মুন্নাভাই ফ্র্যানচাইজির কাজে হাত দেবেন রাজু হিরানি। যেখানে সঞ্জয় দত্ত সার্কিটকে নিয়ে আমেরিকা যাবেন। শুটিংয়ে বেশ খোশ মেজাজেই দেখা যাচ্ছে সঞ্জু বাবাকে। স্ত্রী-পুত্রদের সঙ্গে নিয়ে পৌঁছে গিয়েছেন আগ্রায়। শ্যুটিং শেষে যমজ ছেলে-মেয়ে শরণ, ইকরা ও স্ত্রী মান্যতাকে নিয়ে আগ্রা শহরটা ঘুরে দেখলেন মুন্নাভাই এম বি বি এস।

Advertisement

আরও পড়ুন, জন্মদিনে অঙ্কুশকে কী বার্তা দিলেন তাঁর প্রেমিকা?

ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করেছেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা। আর লিখেছেন ‘পরিবারের সঙ্গে স্কুটারে করে আগ্রা অলিগলিতে ঘুরে বেড়ানো একটা আলাদা অনুভূতি জীবন এবং ভগবানকে আমি এর জন্য ধন্যবাদ জানাই।’ সাধারণ পোশাকই পড়ে আছেন সঞ্জু বাবা।

Advertisement

শট দেওয়ার ফাঁকে সঞ্জয় দত্ত।

বামরাওলি কাতারা নামের একটি গ্রামের পুরনো হাভেলিতে শুটিং চলছে এই ছবির। আগ্রা থেকে সামান্য দূরেই যমুনা নদীর তীরে তাজগঞ্জ স্ট্রিট এবং মেহতাব বাগের মাঝখানেই বসেছে ‘ভুমি’র সেট। মার্চ অবধি চলবে এই ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন