Entertainment News

মিশা ও মীরাকে নিয়ে শাহিদের ‘লাভি-ডাভি’ হলিডে

কখনও ছোট্ট মেয়ের সঙ্গে খুনসুটি, খেলা, তো কখনও স্ত্রীকে জড়িয়ে প্রেম। জীবনের দুই নারী মিশা ও মীরাকে নিয়ে শাহিদের হলিডে ভরপুর ‘লাভি-ডাভি’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ১২:৪৫
Share:

‘লাভি-ডাভি’! ছবি: শাহিদ কপূরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

স্ত্রী ও মেয়েকে নিয়ে বিদেশে ছুটি কাটাচ্ছেন শাহিদ কপূর। এই প্রথম মিশাকে নিয়ে বিদেশ সফরে বলিউডের ‘কুলেস্ট ড্যাডি’ শাহিদ। আগামী ২৬ অগস্ট আবার মেয়ের প্রথম জন্মদিন। না, লোকেশন নিয়ে কোনও ইঙ্গিত না দিলেও, মেয়ের জন্মদিনকে স্পেশ্যাল করতেই যে দেশের বাইরে যাওয়া তা বোঝার অপেক্ষা রাখে না।

Advertisement

আরও পড়ুন, ঐশ্বর্যার সঙ্গে রোম্যান্স করবেন ‘ম্যাডি’ মাধবন!

আরও পড়ুন, ইনিই কি সুহানার বিশেষ বন্ধু?

Advertisement

জন্মদিনের জন্য কী স্পেশ্যাল হচ্ছে, তা নিয়েও এখনও কিছুই জানাননি কপূর দম্পতি। তবে ফ্যানেদের জন্য তাঁদের হলিডের বেশ কয়েকটি ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহিদ। কখনও ছোট্ট মেয়ের সঙ্গে খুনসুটি, খেলা, তো কখনও স্ত্রীকে জড়িয়ে প্রেম। জীবনের দুই নারী মিশা ও মীরাকে নিয়ে শাহিদের হলিডে ভরপুর ‘লাভি-ডাভি’— এই ছবিগুলি যেন সে কথাই বলছে।

❤️

❤️

❤️

❤️

❤️

❤️

❤️

❤️

❤️

❤️

তবে ছুটির মরসুমেও ফিটনেস বজায় রেখেছেন শাহিদ। কয়েক দিন আগেই আবার শাহিদ শার্টহীন একটি ছবি পোস্ট করেছিলেন টুইটারে। সেটিই এখন তাঁর নতুন প্রোফাইল পিকচার। ছবিটি যেমন মহিলা ফ্যানেদের হার্টবিট বাড়িয়েছে, তেমনই সিক্স প্যাকের লোভে কসরত করা ‘নওজওয়ান’দের চ্যালেঞ্জ জানিয়েছে। তাঁরা কমপ্লেক্স খেলেও খুব একটা ভুল হবে না!

শাহিদ ও পরিবারের এমন ছবি কিন্তু বেশ মনে ধরেছে ফ্যানেদের। শাহিদ, শুনতে পাচ্ছেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন