Raj Chakraborty

অষ্টমীতে ধুতি-পাঞ্জাবি লুক! ইউভানের ফ্যাশনে তোলপাড় সোশ্যাল মিডিয়া

মা-বাবার মতো ইউভানও এখন থেকেই রীতিমতো ফ্যাশানিস্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ১৩:৪৮
Share:

মা শুভশ্রীর সঙ্গে ছোট্ট ইউভান।

সকাল সকাল উঠে সবাইকে শুভ অষ্টমী জানানো। ধুতি-পাঞ্জাবিতে সেজে মা-বাবার কোলে মাসির বাড়ির দুর্গা পুজোয়। সেখানে দাদু, মাসি, মেসো, দিম্মার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। সবার কোলে চেপে ফটো সেশন। ছোট্ট শরীর এত ধকল নিতে পারে? ক্লান্তি কাটাতে তাই অসময়েই পাওয়ার ন্যাপ রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভানের!

স্টার কিড বলে কথা! তাতেও কি রেহাই আছে? ঘুমন্ত অবস্থাতেই খচাখচ ফটো। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল। দুধ সাদা ধুতি আর বেনিয়ান স্টাইল পাঞ্জাবিতে কালো সুতোর কাজ। মা-বাবার মতো ইউভানও এখন থেকেই রীতিমতো ফ্যাশানিস্ত।

মহা অষ্টমী ছেলেকে নিয়ে কেমন কাটল ‘রাজশ্রী’র? ছবি শেয়ার করে ক্যাপশনে রাজ জানিয়েছেন, পুজো থেকে দূরে থাকতে আর ভাল লাগছিল না। তাই সমস্ত সতর্কতা মেনেই শুভশ্রীর দিদির বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সপরিবারে। সেখানে প্রতি বছর ধুমধাম করে দুর্গা পুজো হয়। ওখানেই তাঁরা অঞ্জলি দিয়েছেন। সারা দিন কাটিয়েছেন। খিচুড়ি, তরকারি, ভাজা দিয়ে সাজানো ভোগের থালিও মিস করেননি।

Advertisement

আরও পড়ুন: উৎসবের সময়ে কোন খাবার মিস করছেন হবু মা অনুষ্কা?

রাজ সেজেছিলেন সাদা পাঞ্জাবি-ধুতিতে। শুভশ্রী উজ্জ্বল সাদা সালোয়ার, পিচ রঙা দোপাট্টায়।মা-বাবার কোলে চেপে মাসির বাড়ি পৌঁছলেও বাকি সময় বেশির ভাগই ইউভানের কেটেছে দাদু, মাসি, দিম্মার কোলে। ছেলের চোখে ঘুম নামতেই সঙ্গে সঙ্গে কোল বদল। পাওয়ার ন্যাপে যাতে বিঘ্ন না ঘটে তার জন্য ছেলে কোলে ঠায় পুজো দালানেই বসেছিলেন রাজ!

Advertisement

শুভ মহাঅষ্টমী 🙏🏻🙏🏻🙏🏻 sorry I am very sleepy today. #yuvaan #myfirstashtami #haveasafepujo #muskon

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন