swastika dutta

সেটে পড়ে গিয়ে আহত স্বস্তিকা, আঘাত নিয়েই সারলেন শ্যুটিং

আহত স্বস্তিকা দত্ত। খবর, ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের শ্যুট চলার সময় সিঁড়ি থেকে পড়ে যান তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ১৬:৫০
Share:

স্বস্তিকা দত্ত

আহত স্বস্তিকা দত্ত। খবর, ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের শ্যুট চলার সময় সিঁড়ি থেকে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যায় টিম। স্বস্তিকার পরিবার সূত্রে খবর, চিকিৎসকেরা জানিয়েছেন চিড় ধরেনি স্বস্তিকার পায়ে। তাই পায়ে কোনও প্লাস্টার হয়নি। কয়েক ধাপ গড়িয়ে পড়ার ফলে মচকে গিয়েছে গোড়ালি। তার থেকেই পা ফুলে কালশিটে পড়েছে। ব্যথাও আছে। তবে ভয়ের কিছু নেই।

Advertisement

স্বস্তিকার ইনস্টাগ্রাম স্টোরি

কী করে ঘটল এই অঘটন? জানা গিয়েছে, সিঁড়ি বেয়ে নামার একটি দৃশ্যে অভিনয় করতে গিয়েই আচমকা টাল সামলাতে পারেননি স্বস্তিকা। গড়িয়ে বেশ কয়েকটি ধাপ পড়ে যান। তার থেকেই চোট পান পায়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি বলছে, সেই ব্যথা নিয়েই তিনি শ্যুটিং করেছেন। খবর ছড়াতেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা। তাঁদের আন্তরিক প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় ‘রাধিকা’।
পরিবারের তরফ থেকে আরও জানা গিয়েছে, দিন কয়েকের মধ্যেই অভিনেত্রীকে বেরিয়ে পড়তে হবে আউটডোর শ্যুটিংয়ে। ধারাবাহিকের শ্যুট হবে পাহাড়ি অঞ্চলে। আপাতত তাই বিশ্রাম নিয়ে দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন