Swastika Mukherjee

শীতের মধ্যেও টানা ৬ দিন ভেজা শাড়িতে স্বস্তিকা! কেন?

স্বস্তিকার টুইট বলছে, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে গিয়ে আয়েস করে লেপের তলায় গুটিসুটি মেরে ঘুমের মোহ এবং মায়া, দুইই ত্যাগ করেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২০ ১৭:০৪
Share:

স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র

শীত এসেছে কলকাতায়। কনকনে উত্তুরে হাওয়া। গা ঢাকছে সোয়েটার, জ্যাকেট, বাহারি টুপি। রাত বাড়লেই উষ্ণতার খোঁজে লেপ, কম্বলের নীচে আশ্রয়। চোখ থেকে আরামের ঘুম সরিয়ে উঠতে একটু বেলাই হয়ে যাচ্ছে শহরবাসীর।

Advertisement

আরাম নেই স্বস্তিকা মুখোপাধ্যায় কপালে। হাড়হিম ঠাণ্ডাতেও অভিনেত্রী টানা ৬ দিন ভিজে শাড়ি পরে রয়েছেন! কেন?

স্বস্তিকার টুইট বলছে, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে গিয়ে আয়েস করে লেপের তলায় গুটিসুটি মেরে ঘুমের মোহ এবং মায়া, দুইই ত্যাগ করেছেন তিনি। চিত্রনাট্যের খাতিরে আপাতত তিনি ভিজে শাড়িতেই উৎসবের মরসুম উদযাপন করছেন।

Advertisement

আরও খবর: অক্টোবরে বিয়ে, ডিসেম্বরে প্রকাশ্যে এল নেহার বেবি বাম্প

দেবালয় ভট্টাচার্যের ওয়েব সিরিজ ‘চরিত্রহীন ৩’-এর কাজ শেষে হতেই স্বস্তিকা ব্যস্ত ‘হইচই’ প্ল্যাটফর্মের আগামী সিরিজে। তারই ফাঁকে নিজের অবস্থা জানিয়ে রসিকতাও করেছেন, ‘এটাই অভিনেতার জীবন।’ নতুন সিরিজ আবারও নারী-কাহিনি। যার অন্যতম চরিত্রে তিনি। তাঁর লুকের ছবিও শেয়ার করেছেন স্বস্তিকা। চরিত্রের দাবিতে অভিনেত্রীর পরনে খড়কে ডুরে তাঁতের শাড়ি। হাতে মোটা শাঁখা, পলা। পায়ে চওড়া করে আলতা। আঙুলে মোটা আঙট। ঘাড়ের কাছে হাতখোঁপা। কপালে সিকি সাইজের সিঁদুর টিপ।

সব মিলিয়ে আরও এক বার স্বস্তিকা ঘরোয়া বাঙালি রমণী।

এই সিরিজের শ্যুটিংয়ে স্বস্তিকার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে আর এক জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়কে। সেই ছবিও স্বস্তিকা শেয়ার করেছেন। ‘মোহমায়া’ দিয়ে প্রযোজনার দুনিয়ায় প্রথম পা রাখলেন চিত্রনাট্যকার সাহানা দত্ত। সংস্থার নাম ‘মিসিং স্ক্রিউ’। এর আগের এক টুইটে স্বস্তিকা আরও জানিয়েছেন, ‘মোহমায়া’ তাঁর আরও একটি স্বপ্ন পূরণ করেছে। দীর্ঘ দিন ধরে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে কাজের জন্য মুখিয়ে ছিলেন তিনি। অবশেষে সফল তিনি।

আরও খবর: মাত্র ২৮-৩০ বছর বয়সে অক্ষয়ের মায়ের চরিত্রে অভিনয় করতে হয়: শেফালি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন