Tamannaah Bhatia

হিন্দি, তেলুগু ছবির গণ্ডি ছাড়িয়ে মলিউডে তমন্না, কেরলের মন্দিরে পুজো দিয়ে ঘোষণা হল ছবির

মলয়ালম ছবিতে হাতেখড়ি তামান্না ভাটিয়ার। হিন্দি, তেলুগু ছবির পর এ বার মলিউডে নায়িকা। নায়ক দিলীপের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা। কেরলের গণেশ মন্দিরে পুজো দিয়ে ঘোষণা হল ছবির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৬
Share:

কেরলের গণেশ মন্দিরে পুজো দিয়েই নতুন যাত্রা শুরু করলেন তমন্না ভাটিয়া।

মলয়ালম ছবিতে অভিষেক ঘটতে চলেছে তমন্না ভাটিয়া। মলয়ালম অভিনেতা দিলীপের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়িকা। পরিচালক অরুণ গোপি। প্রাথমিক ভাবে ছবির নাম ঠিক হয়েছে ডি১৪৭। প্রযোজক বিনায়ক অজিত। বৃহস্পতিবার, আনুষ্ঠানিক ছবির ঘোষণা হয়ে গেল।

Advertisement

কেরলের গণেশ মন্দিরে পুজো দিয়েই নতুন যাত্রা শুরু করলেন অভিনেত্রী। হিন্দি, তামিল ছবিতে আগেও তমন্নাকে দেখেছেন দর্শক। পুজো উপলক্ষে নায়িকা হাজির হয়েছিলেন শাড়িতে। সঙ্গে খোঁপায় ছিল ফুলের মালা। মলয়ালম নায়ক দিলীপ ছিলেন একদমই দক্ষিণী অবতারে। পরনে ছিল সাদা লুঙ্গি, সাদা শার্ট। কেরলের মন্দিরে পছন্দের অভিনেতাকে দেখার জন্য উপচে পড়েছিল।

প্রসঙ্গত, ২০১৭ সালে যৌন হেনস্থার অভিযোগে বিতর্কে জড়িয়েছিলেন মলয়লম তারকা দিলীপ। সম্প্রতি অভিনেত্রী ভাবনা মেননকে অপহরণ, তার পর যৌন হেনস্থার অভিযোগে নাম উঠে আসে নায়কের। শুধু তাই নয়, এই মামলায় তদন্তকারী অফিসারকে হত্যার অভিযোগও ওঠে অভিনেতা এবং অন্যান্যদের বিরুদ্ধে। বর্তমানে আদালতে চলছে মামলাটি।

Advertisement

অন্য দিকে তমন্নার হাতেও একগুচ্ছ কাজ। পরিচালক মধুর ভাণ্ডারকরের পরবর্তী ছবি ‘বাবলি বাউন্সার’-এ দেখা যাবে নায়িকাকে। শোনা যাচ্ছে, অভিনেতা চিরঞ্জীবীর আগামী ছবি ‘গডফাদার’ বিশেষ নাচের দৃশ্যে দেখা যাবে অভিনেত্রীকে। এ ছাড়াও ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তমন্নার আগামী তেলুগু ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন