Entertainment News

বরুণের টুইটে ‘অক্টোবর গার্ল’-এর ছবি, কে এই রহস্যময়ী?

বরুণ তাঁর টুইটার পেজে একটি ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, ডেনিম রঙের একটি শার্ট পরে বরুণ। তাঁর কাঁধে এক নারী হাত রেখেছেন। পিছনে দাঁড়ানো ওই মহিলার মুখও ঝাপসা। ক্যাপশনে আবার লেখা রয়েছে, ইনিই নাকি ছবির অভিনেত্রী। অর্থাত্ ‘অক্টোবর গার্ল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৫৩
Share:

'অক্টোবর গার্ল'-এর ছবি পোস্ট করলেন বরুণ। ছবি: বরুণ ধবনের টুইটার পেজের সৌজন্যে।

‘ভিকি ডোনার’, ‘পিকু’, ‘পিঙ্ক’-এর পর এ বার ‘অক্টোবর’-এর পালা। হ্যাঁ, পরিচালক সুজিত সরকারের পরবর্তী ছবির নাম ‘অক্টোবর’। নাম অক্টোবর হলেও, ছবি রিলিজের দিন এখনও ঠিক হয়নি। তবে জানা গিয়েছে, ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকে। সম্প্রতি বরুণই আবার পরিচয় করিয়েছেন 'অক্টোবর'-এর নারী চরিত্রের সঙ্গে। কিন্তু কে এই রহস্যময়ী?

Advertisement

আরও পড়ুন, বলি সেলেবদের টেলি দুনিয়া খ্যাত ভাইবোনেদের চেনেন?

আরও পড়ুন, ‘কফি উইথ কর্ণ’-এ বলি সেলেবদের বিস্ফোরক কিছু স্বীকারোক্তি

Advertisement

বরুণ তাঁর টুইটার পেজে একটি ছবি শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, ডেনিম রঙের একটি শার্ট পরে বরুণ। তাঁর কাঁধে এক নারী হাত রেখেছেন। পিছনে দাঁড়ানো ওই মহিলার মুখও ঝাপসা। ক্যাপশনে আবার লেখা রয়েছে, ইনিই নাকি ছবির অভিনেত্রী। অর্থাত্ ‘অক্টোবর গার্ল’। কিন্তু নাম নিয়েও টু শব্দও করেননি ‘জুড়ুয়া টু’-এর হিরো। আর এতেই রহস্য বেড়েছে।

(_)

(_)

এই মুহূর্তে বরুণ ব্যস্ত রয়েছেন ‘জুড়ুয়া টু’র প্রচারে। এর পরই সুজিতের ‘অক্টোবর’এ দেখা যাবে ডেভিড ধবনের ছেলেকে। এই ছবির মুখ্য চরিত্রের জন্যে বরুণকে অনেক আগেই চূড়ান্ত করেছিলেন পরিচালক। কিন্তু নায়িকার চরিত্রটি কে করবেন, সেই নিয়েই চলছে দীর্ঘ টালবাহনা। অবশেষে সেই চরিত্রের জন্যে অভিনেত্রী চূড়ান্ত করে ফেলেছেন পরিচালক। প্রযোজক রনি লাহিড়ী জানিয়েছেন, খুব শীঘ্রই নায়িকার নাম ঘোষণা করবেন তাঁরা।

তবে কি নায়িকা নিয়ে কোনও চমক দিতে চায় ‘অক্টোবর’ টিম? জল্পনা কিন্তু জোরাল হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন