Entertainment News

তিন বছর নিখোঁজ ‘মুন্নাভাই এমবিবিএস’-এর এই অভিনেতা!

বিশালের মায়ের কথায়, “আমি ভাবতেই পারছি না, ওর কী হতে পারে। ওর এখন ৩৩ বছর বয়স।” পুলিশ সূত্রে খবর, মালাডে বাবা-মায়ের সঙ্গে থাকতেন বিশাল। শেষবার ২০১৬-র ১ জানুয়ারি ঠাণে এলাকায় বান্ধবীর সঙ্গে তাঁকে দেখা গিয়েছিলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৯ ১৩:৩৯
Share:

‘মুন্নাভাই এমবিবিএস’-এর পোস্টার (বাঁদিকো), অভিনেতা বিশাল ঠক্কর।

বিশাল ঠক্করকে মনে আছে? অভিনেতা বিশাল? না! এ ভাবে হয়তো মনে পড়ছে না আপনার। কিন্তু ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবির অভিনেতা বললে হয়তো অনেকেই চিনতে পারবেন। গত তিন বছর ধরে নিখোঁজ এই অভিনেতা।

Advertisement

গত তিন বছর ধরে পুলিশ বিশালের সম্পর্কে কোনও খোঁজ পায়নি বলে খবর। সূত্রের খবর, গত ৩১ ডিসেম্বর, ২০১৫-এ তাঁর মা দুর্গার কাছ থেকে সিনেমা দেখার জন্য ৫০০ টাকা নেন বিশাল। মাকেও সিনেমা দেখতে যাওয়ার অনুরোধ করেন তিনি। কিন্তু বিশালের মা যেতে চাননি। সে দিন রাত একটা নাগাদ বিশাল বাবাকে এসএমএস করেন, ‘আমি একটা পার্টিতে যাচ্ছি। কাল দেখা হবে।’ তার পর থেকে তিন বছর কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত বিশালের কোনও খোঁজ পাওয়া যায়নি।

বিশালের মায়ের কথায়, “আমি ভাবতেই পারছি না, ওর কী হতে পারে। ওর এখন ৩৩ বছর বয়স।” পুলিশ সূত্রে খবর, মালাডে বাবা-মায়ের সঙ্গে থাকতেন বিশাল। শেষবার ২০১৬-র ১ জানুয়ারি ঠাণে এলাকায় বান্ধবীর সঙ্গে তাঁকে দেখা গিয়েছিলে। সকাল পৌনে ১২টা নাগাদ তিনি নাকি শুটিং করতে আন্ধেরি যাচ্ছিলেন। ওই বছরই ফেসবুকে হ্যাপি নিউ ইয়ার পোস্ট করেছিলেন তিনি। সেটাই নাকি তাঁর শেষ পোস্ট। তার পর থেকেই বিশালের ফোন বন্ধ। মুক্তিপণ চেয়ে কোনও ফোন আসেনি তাঁর বাড়িতে। এমনকি অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেও টাকা তোলা বা জমা দেওয়াও হয়নি। তত্কালীন তদন্তকারী অফিসার মহেন্দ্র পুরির কথায়, ‘‘প্রাথমিক ভাবে আমাদের সন্দেহের তালিকায় ছিলেন বিশালের বান্ধবী। কিন্তু তাঁর কথাতেও কোনও অসঙ্গতি ধরা পড়েনি।’’

Advertisement

আরও পড়ুন, শারীরিক অত্যাচার করত প্রেমিক, মুখ খুললেন অভিনেত্রী

মহেন্দ্রর পরে এই ঘটনার তদন্তের দায়িত্ব নেন এন এ কুলকার্নি। তিনি বলেন, ‘‘আমরা জানি না, এটা খুন নাকি অপহরণ। অথবা ও পালিয়ে গিয়েছে কিনা, তাও জানি না।” ২০১৫-র অক্টোবর নাগাদ বিশালের প্রাক্তন বান্ধবী তাঁর বিরুদ্ধে ধর্ষণ এবং হেনস্থার অভিযোগ করেছিলেন। সেই প্রসঙ্গে বিশালের মা বলেন, ‘‘মেয়েটি আমাদের বাড়িতে আসত। একদিন ওরা দু’জনে সময় কাটায়। পরের দিন সকালে পুলিশ নিয়ে আসে মেয়েটি। সামান্য ঝগড়া হয়েছিল। পরে দু’জনেই সেটা মিটিয়ে নেয়।’

আরও পড়ুন, অভিষেক নন, অমিতাভের সঙ্গে ফিরছেন ঐশ্বর্যা!

‘মুন্নাভাই এমবিবিএস’ ছাড়াও ‘ট্যাঙ্গো চার্লি’র মতো ছবি এবং কিছু টিভি ধারাবাহিকে কাজ করেছেন বিশাল। পুলিশ সূত্রে খবর, তাঁর অভিনয়ের কেরিয়ার নাকি ভাল চলছিল না। তবে সব মিলিয়ে বিশাল নিখোঁজ হওয়ার কোনও সমাধান এখনও পর্যন্ত করা সম্ভব হয়নি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন