বেশ কয়েক বছর আগে বাংলা ধারাবাহিকের চেনা মুখ ছিলেন টিনা দত্ত। তার পর আসে বলিউডের অফার। হিন্দি ধারাবাহিকে পর পর কাজ করতে শুরু করেন তিনি। ‘উত্‌রন’-এর মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান। ইন্ডাস্ট্রিরই এক অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্কের গসিপে ইদানীং সরগরম সিনে পাড়া। সেই গসিপকে উড়িয়ে দিয়ে সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন টিনা। প্রেমিকের হাতে অত্যাচারিত হওয়ার ঘটনা শেয়ার করেছেন। কোনও ভাবেই ইন্ডাস্ট্রির কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন অভিনেত্রী।

দীর্ঘ কয়েক বছর যাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন টিনা তিনি সিনে ইন্ডাস্ট্রির মানুষ নন। এক বন্ধুর মাধ্যমে তাঁর সঙ্গে আলাপ হয়েছিল অভিনেত্রীর। তিনি নাকি মৌখিক এবং শারীরিক ভাবে টিনাকে অত্যাচার করতেন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে টিনা বলেন, “পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলাম ওই লোকটার সঙ্গে। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে আলাপ হয়েছিল। কিন্তু বাধ্য হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছি। কারণ ও খুব খারাপ ভাষায় কথা বলত। আমাকে শারীরিক ভাবেও হেনস্থা করেছিল।’’


‘উত্‌রন’-এর দৃশ্যে টিনা।

টিনা জানিয়েছেন, প্রথম প্রথম সমস্যা মিটিয়ে নিতেই চাইতেন তিনি। কিন্তু দিনের পর দিন অত্যাচার বাড়তে থাকে। এমনকি বন্ধুদের সামনে তাঁকে ওই ব্যক্তি হেনস্থা করেছিলেন বলে দাবি করেছেন টিনা। তাঁর কথায়, “ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনও মিডিয়ার সামনে কথা বলি না আমি। কিন্তু এ বার বাধ্য হয়ে সব জানালাম।’’ তবে এত কিছুর পরেও প্রাক্তন প্রেমিকের নাম প্রকাশ্যে বলেননি টিনা।

আরও পড়ুন, হিংসে করুন, বিকিনি পরা ছবি দিয়ে লিখলেন সারা!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)