Nusrat Jahan

নুসরতের চোখে ‘ব্যাড বয়’ কে? জানতে চাইলেন যশ

সাংসদ এবং অভিনেত্রীর দায়িত্ব সামলে নুসরত ইনস্টাগ্রামে ধরা দিলেন একেবারে অন্যরূপে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ২০:৫৪
Share:

নুসরত জাহান।

একদিকে অভিনয়, অন্যদিকে সাংসদের দায়িত্ব এবং এই দুইয়ের মাঝেই সংসার—সব মিলিয়ে বেজায় ব্যস্ত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ ছবির জন্য উড়ে গিয়েছিলেন লন্ডনে। শ্যুটিং-এর পাশাপাশি ‘বোনুয়া’ মিমির সঙ্গেও চুটিয়ে আড্ডা দিয়েছেন। তারপরই শহরে ফিরে উৎসবের আমেজে কোমর বেঁধে ‘এসওএস কলকাতা’র প্রচারে নেমে পড়া। এই সবের মাঝেও নিজের জন্য সময় বের করেছেন নায়িকা।

Advertisement

সাংসদ এবং অভিনেত্রীর দায়িত্ব সামলে নুসরত ইনস্টাগ্রামে ধরা দিলেন একেবারে অন্যরূপে। খোলা চুল, মায়াবী চোখে নতুন করে মন কাড়লেন অভিনেত্রী। চোখের ইঙ্গিতে কিছু না বলেও যেন বলে ফেললেন অনেক কথা। ব্যাকগ্রাউন্ডে গান চলছে ‘ব্যাড বয়’। কয়েক সেকেন্ডের এই ভিডিয়োতে মুগ্ধ নুসরতের অনুরাগীরা। লাইক এবং কমেন্ট উপছে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

শুধু অনুরাগীদেরই নয়, নুসরত নজর কেড়েছেন তাঁর নায়ক যশেরও। তবে যশ কিন্তু প্রশংসার বদলে সটান প্রশ্ন রেখেছেন সহকর্মীর কাছে। ভিডিয়োতে ব্যবহৃত গানের প্রসঙ্গ তুলে কমেন্ট করে জানতে চেয়েছেন, ‘হু ইজ দ্য ব্যাড বয়?’ অর্থাৎ নুসরতের চোখে ‘ব্যাড বয়’টি কে। তবে কি সত্যিই নুসরত কারোর দিকে ইঙ্গিত করছেন? নাকি সবটাই শুধু এই ভিডিয়ো অবধিই সীমিত? উত্তর জানাননি অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: রানিমার ‘হ্যাট্রিক’! লড়াইয়ে ফিরছে ‘কী করে বলব তোমায়’

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘এসওএস কলকাতা’য় একসঙ্গে দেখা গিয়েছে যশ-নুসরতকে। এর আগেও একাধিক ছবিতে দর্শকের নজর কেড়েছে এই জুটি। তাই পর্দার বাইরেও খুনসুটি লেগেই থাকে দু’জনের। এই সমীকরণই কি তবে অনস্ক্রিন রসায়নকে আরও গাঢ় করে তোলে? উত্তর জানেন শুধু তাঁরাই।

Voila' #festiveseason #reels #instagram #throwback #fashion #fashionista ❤️

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন: আগের মতোই সুস্থ, সেটে ফিরলেন ‘শঙ্খ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন