Ankita Majumder Paul

মেয়ে নিয়ে হাসপাতালেই অঙ্কিতা

কচি হাত আঁকড়ে ধরে মায়ের আঙুল। এই ছবি অভিনেত্রীর সোশ্যালে পোস্ট হতেই শুভেচ্ছা, অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন অঙ্কিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০ ১২:৩৪
Share:

৭ সেপ্টেম্বর মা হয়েছেন অঙ্কিতা। —ফাইল চিত্র।

মা হলেন অঙ্কিতা মজুমদার। ৭ সেপ্টেম্বর ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর মেয়ে হয়। অঙ্কিতা আনন্দবাজার ডিজিটালকে হোয়াটসঅ্যাপে লেখেন ‘‘ভাল আছি আমরা, মা-মেয়ে। গুয়াহাটির হাসপাতালে ভর্তি। চিকিৎসকের নির্দেশে আপাতত পূর্ণ বিশ্রামে থাকায় ফোন ধরতে পারছি না।’’

কচি হাত আঁকড়ে ধরে মায়ের আঙুল। এই ছবি অভিনেত্রীর সোশ্যালে পোস্ট হতেই শুভেচ্ছা, অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন অঙ্কিতা। ছবির সঙ্গে মেয়ের বয়ানে মায়ের লেখা, ‘‘বিশ্বকে আমার প্রণাম। মা আমাকে পৃথিবীতে এনে ক্লান্ত হয়ে বিশ্রামে। তাই আমায় বলেছেন সবাইকে আমার আসার খবর দিতে। আমি সেটাই করছি। মাকে যে বড্ড ভালবাসি!৭ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় আমি তোমাদের কাছে এসেছি। তার পর থেকে সমানে চেষ্টা করে চলেছি নতুন জায়গায় মানিয়ে নিতে। নার্সেরা বলছেন, আমি নাকি মায়ের খুব সুন্দর মেয়ে! ওজন ২.৭ কেজি।’’

অগস্টের শেষে অঙ্কিতার ৯ মাসের সাধের অনুষ্ঠান ছিল। অতিমারির জন্যে মা-বাবাকে কাছে পাননি সেদিনও। গুয়াহাটিতে শ্বশুরবাড়িতে সাধভক্ষণ সমস্ত আচার মেনে হলেও মাকে পাশে না পেয়ে ভীষণ মন খারাপ হয়েছিল তাঁর। সে কথা আনন্দবাজার ডিজিটালকে জানিয়েও ছিলেন একান্ত সাক্ষাৎকারে।

Advertisement

আরও পড়ুন: ইন্দ্রাণীর সঙ্গে একই জেলে রিয়া

আরও পড়ুন: উদ্ধব, কাল তোর অহঙ্কার ভাঙবে: কঙ্গনা বেলাগাম

Advertisement

এই ছবি পোস্ট হতেই অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন অঙ্কিতা। ছবি ফেসবুক থেকে নেওয়া।

২০১৮-য় অঙ্কিতা বিয়ের পিঁড়িতে বসেন। পাত্র সৌমিত্র পাল বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন। টেলি এবং টলি পাড়ার বহু তারকার উপস্থিতিতে ধুমধাম করেই বিয়ে সেরেছিলেন অঙ্কিতা। বিয়ের পরেও একাধিক ধারাবাহিকে অভিনয় করেন। ‘জড়োয়ার ঝুমকো’, ‘সাত ভাই চম্পা’, ‘ভূমিকন্যা’-র মতো হিট মেগা রয়েছে অঙ্কিতার ঝুলিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন