Entertainment News

ইনস্টাগ্রামে ভাইরাল এষা গুপ্তার হট ভিডিও

সম্প্রতি সেই ‘ভারতীয় অ্যাঞ্জেলিনা’র একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর সেই ভিডিও কিন্তু যথেষ্ট ‘হট’। আর বর্ষার মরসুমে নেট দুনিয়ায় ঝড় তুলেছে এষার এই ‘হট শেয়ারিং’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৭ ১৪:২৬
Share:

এষা গুপ্তা। ছবি: এষার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সেলেবদের সবচেয়ে পছন্দের সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম। নিজেদের নানা মুহূর্তকে ফ্রেমবন্দি করে ফ্যানদের সঙ্গে শেয়ার করার জন্য এটাকেই সেরা প্ল্যাটফর্ম মনে করেন তাঁরা। সেই ইনস্টাগ্রাম লাভার সেলেবদের তালিকায় ঢুকে এ বার ঝড় তুললেন বলিউডের ‘অ্যাঞ্জেলিনা জোলি’।

Advertisement

‘জন্নত টু’-এর এষা গুপ্তাকে মনে আছে তো?

চেহারায় তিনি নাকি এক্কেবারে অ্যাঞ্জেলিনা! স্বয়ং মহেশ ভট্টের মতো পরিচালকের মুখেই এক সাক্ষাৎকারে এমন কথা শোনা গিয়েছিল। সম্প্রতি সেই ‘ভারতীয় অ্যাঞ্জেলিনা’র একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর সেই ভিডিও কিন্তু যথেষ্ট ‘হট’। আর বর্ষার মরসুমে নেট দুনিয়ায় ঝড় তুলেছে এষার এই ‘হট শেয়ারিং’।

Advertisement

আরও পড়ুন, আলিয়া নন, জ্যাকলিনকে চুমু খেলেন সিদ্ধার্থ!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লঁজারি শুটএর ভিডিও শেয়ার করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এষা। ভিডিওটিতে ক্যাপশন করা হয়েছে ‘কামিং সুন’। স্টাইলিস্ট মোহিত রাই ও ফোটোগ্রাফার অর্জুন মার্কের সঙ্গে আগামী কোনও ছবির জন্যই এই ফোটোশুট বলে ধারণা ফ্যানেদের।

তবে অভিনেত্রী আপাতত তাঁর আগামী ছবি ‘বাদশাহো’ নিয়ে ব্যস্ত। অজয় দেবগণের সঙ্গে তাঁর এই ছবিটি রিলিজ করার কথা সামনের সেপ্টেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন