Hansika Motwani

হবু বরের বিয়েতে আগেও নিমন্ত্রিত ছিলেন হংসিকা! বিয়ের আগে হাতে হাতে ঘুরছে সেই ভিডিয়ো

চমকের পর চমক। সম্পর্ক গোপন রাখার পর একেবারে বিয়ের খবর। কিন্তু হংসিকা কি সোহেল কাটুরিয়ার দ্বিতীয় স্ত্রী হতে চলেছেন? সে নিয়ে জোরদার চর্চা বলিপাড়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৪:১৪
Share:

কেন এই সম্পর্ক গোপন রাখতে হল অভিনেত্রীকে? -সংগৃহীত

বিয়ের তোড়জোড়ের মধ্যে বাজ পড়ার মতো সেই খবর! যাঁর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন, তাঁর বিয়েতে আগেও গিয়েছেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি? সেই বিয়েবাড়ির ছবি ঘুরছে নেটদুনিয়ায়। আবারও সামনে এসে পড়ল বিয়ের দিন। অর্থাৎ সোহেল কাটুরিয়ার দ্বিতীয় স্ত্রী হতে চলেছেন হংসিকা? সে নিয়ে জোরদার চর্চা বলিপাড়ায়।

Advertisement

জানা যায়, ২০১৬ সালে রিঙ্কি বাজাজের সঙ্গে বিয়ে হয়েছিল হংসিকার হবু স্বামী সোহেলের। গোয়াতে তাঁদের জমকালো ডেস্টিনেশন ওয়েডিং-এ শামিল হয়েছিলেন হংসিকাও। সোহেলের আগের বিয়ের ভিডিয়োতে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তাজ্জব হয়ে সেই দৃশ্য দেখে চলেছেন অনুরাগীরা। কিছু দিন আগেও তাঁরা জানতেন না, হংসিকা কাকে বিয়ে করবেন। সবটাই গোপন রেখেছিলেন অভিনেত্রী। তবে এক ব্যক্তির সঙ্গে নিয়মিত দেখা যাচ্ছিল তাঁকে, সেই দেখে অনুমান ছিল, দু’জনে সম্পর্কে আছেন। সেই রহস্য ফাঁস হয়েছে সদ্য। একেবারে বিয়ের দিন ক্ষণ ঘোষণা করে হংসিকা বুঝিয়ে দিয়েছেন, দীর্ঘ দিন ধরেই সম্পর্কে ছিলেন সোহেলের সঙ্গে। সোহেলের আগের বিয়ে ভাঙার কারণও কি হংসিকা? তা অবশ্য জানা যায়নি।

কিন্তু কে এই সোহেল? পেশায় মুম্বইয়ের শিল্পপতি জেনেও অনুরাগীরা আরও খোঁজ করছিলেন। তাতেই সব জানাজানি হয়ে গিয়েছে। সোহেলের আগের বিয়ের ভিডিয়োতে হংসিকাকে দেখতে ব্যস্ত সবাই। জল্পনা চলছে, তাই কি এত দিন সম্পর্কের কথা গোপন রেখেছিলেন অভিনেত্রী?

Advertisement

এ দিকে বুধবার প্যারিসে আইফেল টাওয়ারের সামনে পরস্পর আংটি বদল করেছেন হবু দম্পতি। হংসিকা ক্যাপশনে লিখেছেন, “বর্তমান এবং চিরকালীন”।

চারহাত এক হতে চলেছে আগামী ডিসেম্বরের ৪ তারিখ। যদিও শীতের মরসুম। বলিউডের বর্তমান প্রবণতা অনুযায়ী উৎসব শুরু হবে আগেই। সূত্র জানিয়েছে, ‘‘ডেস্টিনেশন ওয়েডিং হবে জয়পুরে। পরিবার এবং বন্ধুরা উড়ে যাবেন সেখানেই। ডিসেম্বরের ২ তারিখ থেকে বিয়ের অনুষ্ঠান। চলবে ৪ তারিখ অবধি।’’

প্রথম দিনে সুফি গানের আসর। তার পর মেহেন্দি অনুষ্ঠান। সঙ্গীত পরের দিন, অর্থাৎ ৩ ডিসেম্বর। পরিবারের সদস্যদের জন্য পোলো খেলার আয়োজন। হংসিকার গায়ে হলুদের অনুষ্ঠান ৪ তারিখ ভোরবেলা। তার পর বিয়ে শেষে সন্ধ্যায় ক্যাসিনো পার্টি। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি। ঐতিহাসিক শহর জয়পুরের মুন্ডোটা দুর্গ এবং প্রাসাদে বিয়ে হতে চলেছে হংসিকা-সোহেলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন