Pallavi Dey

Pallavi Dey Death: সাগ্নিক বিবাহিত, অনেক পরে জেনেছিলেন পল্লবী, অভিযোগ বাবার, দাবি বহু সম্পর্কেরও

অভিনেত্রী পল্লবী দে-র রহস্য মৃত্যুর তদন্তে নেমে নতুন তথ্য হাতে এল পুলিশের। ‘বিশেষ বন্ধু’ সাগ্নিক একাধিক সম্পর্কে জড়িত ছিলেন বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১২:২১
Share:

পল্লবীর সঙ্গে তাঁর লিভ ইন সঙ্গী। ছবি: ইনস্টাগ্রাম

অভিনেত্রী পল্লবী দে-র অস্বাভাবিক মৃত্যুর নেপথ্যে কি পরোক্ষ ভূমিকা রয়েছে তাঁর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর? সাগ্নিকের জীবনযাপন নিয়ে একের পর এক তথ্য প্রকাশ্যে আসতই এ নিয়ে নতুন করে ধোঁয়াশা তৈরি হয়েছে। অভিযোগ উঠেছে, পল্লবীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বিবাহিত ছিলেন সাগ্নিক। নিজের পুরনো বিবাহিত সম্পর্ককে পাশে রেখে নতুন সম্পর্কে জড়ান পল্লবীর লিভ-ইন সঙ্গী।

পল্লবীর পরিবারের অবশ্য অভিযোগ, সাগ্নিকের সম্পর্ক ছিল পল্লবীরই দুই বান্ধবীর সঙ্গে। ফলে প্রশ্ন উঠেছে সম্পর্কের এ হেন টানাপড়েনের জেরেই কি চরম পদক্ষেপ করলেন পল্লবী? কাছের বন্ধুর থেকে আঘাত পেয়ে কি আত্মহত্যার পথ বেছে নেন তিনি?

পল্লবীর বাবা নীলু দে-র দাবি, লিভ-ইন সম্পর্কে থাকাকালীনই অভিনেত্রীর এক বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পল্লবীর ‘বন্ধু’। পল্লবীর অনুপস্থিতিতে সেই বান্ধবী যাতায়াতও করতেন তাঁদের গড়ফার বাড়িতে। সম্ভবত সেটি জানতে পেরেছিলেন পর্দার ‘সিরাজের বেগম’। সেই থেকেই মনোমালিন্য শুরু। এমনকি, এই পর্বে ঝগড়ার পাশাপাশি পল্লবীর গায়েও নাকি হাত তুলতেন তাঁর লিভ-ইন সঙ্গী। যদিও সূত্রের খবর, সাগ্নিক পুলিশি জেরায় জানিয়েছেন, তিনি পল্লবীর সঙ্গেই সম্পর্কে থাকতে চেয়েছিলেন। আগের বিয়ে থেকে বেরিয়ে আসতে চেয়ে বিবাহবিচ্ছেদের আইনি পদক্ষেপও করেছিলেন।

Advertisement

কাছের মানুষ একাধিক ‘পরকীয়া সম্পর্ক’ই কি আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিল সম্পর্কে বীতশ্রদ্ধ পল্লবীকে? এই বিষয়ে মুখ খুলছেন না কেউই। তবে টেলিপাড়ায় গুঞ্জন, ইদানীং নাকি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন পর্দার ‘গৌরী’। বন্ধন তাঁর দমবন্ধ করে দিচ্ছিল, এমনটাই নায়িকা বলেছিলেন বলে দাবি অনেকের। এ দিকে পুলিশি জেরার সাগ্নিকের দাবি, অর্থচিন্তা কুরে কুরে খাচ্ছিল পল্লবীকে। সারা ক্ষণ দুশ্চিন্তায় ভুগতেন। যদিও টেলিপাড়া এই তত্ত্ব খারিজ করে দিয়েছে। আনন্দবাজার অনলাইনকে ভরত কল নিজে জানিয়েছেন, তিন বছর ধরে একের পর এক কাজ করে যাচ্ছিলেন পল্লবী। প্রত্যেকটি চরিত্র গুরুত্বপূর্ণ। কোনও দিন কাজ না পেয়ে বসে থাকেননি তিনি।

পল্লবীর মৃত্যুর কারণ ঘিরে এমনই পারস্পরিক দাবি এবং পাল্টা দাবি উঠছে। ফলে এই মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন