Payal Ghosh

‘সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব,’ সুইসাইড নোট লিখলেন অনুরাগের বিরুদ্ধে মিটু অভিযোগকারিণী

অসমাপ্ত সুইসাইড নোট লিখে সমাজমাধ্যমে পোস্ট করলেন অনুরাগ কাশ্যপ বিদ্বেষী বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। সেই দেখেই দুশ্চিন্তায় অনুরাগীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১১:৩৯
Share:

অসমাপ্ত সুইসাইড নোট বাঙালি অভিনেত্রী পায়েলের। ছবি: সংগৃহীত।

বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ একটি অসমাপ্ত সুইসাইড নোট লিখে ইনস্টাগ্রামে পোস্ট করলেন। বছর দুয়েক আগে, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তিনি। তখন থেকেই একাধিক বার শিরোনামে উঠে এসেছেন এই বঙ্গতনয়া। এ বার ইনস্টাগ্রামে হাতে লেখা ছোট্ট একটি অসমাপ্ত সুইসাইড নোটের ছবি পোস্ট করেন পায়েল। পাশাপাশি প্রশ্ন করেন, আচমকা মৃত্যু হলে দায়ী থাকবেন কে? এইটুকু লেখার পর আর কিছু লিখতে চাইছিলেন কি না, বোঝা যাচ্ছে না। সেই থেকেই তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

পায়েল ওই চিঠিতে লেখেন, ‘‘আমি পায়েল ঘোষ, যদি আমি আত্মহত্যা করি, কিংবা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে কে?’’ অভিনেত্রী এ ধরনের হেঁয়ালিপূর্ণ লেখা লিখে একটি ছোট্ট চিরকুটের ছবি তুলে পোস্ট করেন। সেই দেখেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ তো তাঁকে মনোবিদের পরামর্শ নেওয়ারও উপদেশ দেন। অভিনেত্রীর এমন পোস্টের সন্ধান পায় মুম্বই পুলিশ। অভিনেত্রী পরে নিজেই জানান, তাঁর খোঁজখবর নিতে আসে স্থানীয় ওশিওয়ারা থানার পুলিশ।

Advertisement

পায়েল পুনরায় একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘ওশিওয়ারা থানার পুলিশ এসেছিল আমার খোঁজ নিতে। আমার চিকিৎসকের সঙ্গেই কথা বলেছেন। আমি সুশান্ত (সিংহ রাজপুত) নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব।’’ অভিনেত্রী এখানে সুশান্ত সিংহ রাজপুতের প্রসঙ্গ টেনে খানিকটা প্রচ্ছন্ন হুমকি দেন। তবে কার বা কাদের উদ্দেশে তাঁর এই পোস্ট, জানাননি পায়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন