Entertainment News

সিংহ শাবকের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড প্রীতি

ছবিতে একটি সিংহ শাবককে আদর করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘‘‍নতুন বন্ধু, দক্ষিণ আফ্রিকায় এটা দারুণ একটা অভিজ্ঞতা।’’‍ প্রীতির এমন পোস্ট দেখে অনেক ফ্যানই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু কারও কারও চক্ষুশূল হয়েছে সেই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৭ ১২:৩০
Share:

এই ছবি পোস্ট করেই ট্রোলড হয়েছেন প্রীতি। ছবি: প্রীতি জিন্টার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

কয়েক দিন আগেই অস্ট্রেলিয়াতে কোয়ালাকে কোলে নিয়ে ছবি তুলে সমালোচিত হয়েছিলেন পরিণীতি চোপড়া। তার আগে শিল্পা শেট্টি ট্রোলড হয়েছিলেন, দুবাইতে এক মিলিওনেয়রের নিজস্ব চিড়িয়াখানায় গিয়ে ছবি তুলে।

Advertisement

এ বার সেই তালিকায় নাম জুড়ল প্রীতি জিন্টার। সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় বেড়াতে গিয়ে সেখানকার একটি চিড়িয়াখানায় সিংহ শাবকের সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেন প্রীতি। ব্যস! সমালোচকেরা যেন অপেক্ষা করছিলেন।

আরও পড়ুন, কপিল যুগের অবসান? নতুন শো নিয়ে আসছেন সুনীল গ্রোভার?

Advertisement

আরও পড়ুন, জানেন কার বায়োপিক করতে চান টাইগার?

ছবিতে একটি সিংহ শাবককে আদর করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘‘‍নতুন বন্ধু, দক্ষিণ আফ্রিকায় এটা দারুণ একটা অভিজ্ঞতা।’’‍

' 🤷‍♀️ 🇿🇦 😘

' 🤷‍♀️ 🇿🇦 😘

প্রীতির এমন পোস্ট দেখে অনেক ফ্যানই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু কারও কারও চক্ষুশূল হয়েছে সেই ছবি। প্রীতির ক্যাপশনের পরিপ্রেক্ষিতে এক সমালোচকের মন্তব্য, ‘‘এই অভিজ্ঞতা হয়তো আপনার জন্য খুব ভাল, কিন্তু সিংহ শাবকটির জন্য নয়।’’

কেউ আবার সমালোচনা করে লিখেছেন, ‘‘পশুটিকে সম্ভবত জোর করে আচ্ছন্ন করে রাখা হয়েছে।’’

শিল্পা পোস্ট ডিলিট করে দিয়েছিলেন। পরিণীতিও কোনও জবাব দেননি। কিন্তু প্রীতি মুখ খুলেছেন। নায়িকা সমালোচকের মন্তব্যের পাল্টা লিখেছেন, ‘‘দুঃখের বিষয় মানুষ সব সময় খারাপটাই ভাবে। গরমের কারণে তারা ঘুমোচ্ছে। জীবনে সবটাই খারাপ বা ষড়‌যন্ত্র নয়...।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন