Injury

Priyanka Sarkar-Arjun Chakrabarty: গভীর রাতে শ্যুটিংয়ে কর্ডন ভেঙে মত্ত বাইকচালকের ধাক্কা নায়িকাকে, শনিবারই অস্ত্রোপচার

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২১ ০৮:৪১
Share:

শ্যুটিং চলাকালীন দুর্ঘটনায় আহত হলেন প্রিয়াঙ্কা ফাইল চিত্র।

শ্যুটিং চলাকালীন মত্ত বাইকচালকের ধাক্কায় গুরুতর আহত হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। রাজারহাটে ওই দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁর সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও।

Advertisement

পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন। শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে।

Advertisement

বাইকের ধাক্কায় দু’জনেই ছিটকে পড়েন রাস্তায়। গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও। আহত দুই অভিনেতাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক শুশ্রূষার পরে তাঁদের স্থানান্তরিত করা হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে।

অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও এক্স-রে করার পর দেখা যায় প্রিয়াঙ্কার পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। শনিবারই তাঁর অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসকেরা। পুলিশ সূত্রের খবর বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। ধাক্কা মেরেই তিনি উধাও হয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চলছে। আপাতত বন্ধ রয়েছে ওই ওয়েব সিরিজের শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন