Entertainment News

‘জুলি ২’-এর ফাঁস হওয়া দৃশ্য নিয়ে মুখ খুললেন রাই লক্ষ্মী

শোনা যাচ্ছে মুক্তির আগেই ফাঁস হয়ে গিয়েছে ‘জুলি ২’-এর বিশেষ কিছু দৃশ্য। আর তা নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন ছবির অভিনেত্রী রাই লক্ষ্মী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৭ ১২:০০
Share:

রাই লক্ষ্মী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

‘জুলি ২’- কবে মুক্তি পাবে? তা নিয়ে ইন্ডাস্ট্রির অভ্যন্তরেই নানা প্রশ্ন রয়েছে। শোনা যাচ্ছে আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে এই বিতর্কিত ছবি। মুক্তির আগেই যার সাহসী দৃশ্য নিয়ে প্রশ্ন উঠেছে নানা মহলে। কারণ এই ছবির পরিবেশক প্রাক্তন সেন্সর বোর্ড কর্তা পহেলাজ নিহালনি। কয়েক মাস আগেই চেয়ারে থাকার সময় নীতিপুলিশির জন্য একাধিকবার বিতর্কে জড়িয়েছেন তিনি। অথচ তাঁর পরিবেশিত ছবিতেই বোল্ড দৃশ্য দেখে চমকে উঠেছে বলি মহল। এ বার বিতর্ক তৈরি হল ওই ছবিরই লিক হওয়া কিছু দৃশ্য নিয়ে।

Advertisement

আরও পড়ুন, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন সানি লিওন

শোনা যাচ্ছে মুক্তির আগেই ফাঁস হয়ে গিয়েছে ‘জুলি ২’-এর বিশেষ কিছু দৃশ্য। আর তা নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছেন ছবির অভিনেত্রী রাই লক্ষ্মী। তাঁর কথায়, ‘‘আমি ছবির প্রোমোশনে ব্যস্ত। সত্যিই এমন কিছু হয়েছে কিনা জানি না। যদিও ছবির কোনও দৃশ্য ফাঁস বলে আমি বিশ্বাস করি না। তবে সেটা যদি হয়ে থাকে তা হলে খুবই বিরক্তিকর।’’ রাই লক্ষ্মীর দাবি, ‘জুলি ২’ একটি অ্যাডাল্ট ছবি। আর পহেলাজ আগেই দাবি করেছিলেন, কোনও কাট ছাড়াই ‘এ’ সার্টিফিকেট সহ ছবিটি মুক্তি পেতে পারে।

Advertisement

আরও পড়ুন, পহেলাজের ‘পাল্টি’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন