Entertainment News

প্রযোজকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন এই অভিনেত্রী!

শিল্পা শিন্ডের পর ‘ভাবি জি ঘর পর হ্যায়’-র প্রযোজক বিনাফের কোহালির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন অভিনেত্রী সমীক্ষা। ওই সিরিয়ালের সেটে নাকি তাঁকেও বিভিন্ন ভাবে হেনস্থা করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ মে ২০১৭ ১৮:০২
Share:

শিল্পা শিন্ডের পর ‘ভাবি জি ঘর পর হ্যায়’-র প্রযোজক বিনাফের কোহালির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলেন অভিনেত্রী সমীক্ষা। ওই সিরিয়ালের সেটে নাকি তাঁকেও বিভিন্ন ভাবে হেনস্থা করা হয়। সমীক্ষার কথায়, ‘‘সেটের পরিবেশ খুব খারাপ। প্রযোজকের বিরুদ্ধে কোনও কথা আমরা বললেই পরিচালক পবন সাধু আমাদের খারাপ ভাষায় গালাগালি দিতেন। তিনি এও বলতেন, প্রযোজকই নাকি তাঁকে এমন ব্যবহার করতে নির্দেশ দিয়েছেন। তা না করলে নাকি শিল্পীরা মাথায় চড়ে বসবে! আমাদের পারফরম্যান্স খারাপ হত এসবের জন্য।’’

Advertisement

সমীক্ষা আরও অভিযোগ করেন, তাঁর পাওনা টাকাও নাকি মিটিয়ে দেননি কোহালি। যদিও প্রযোজক তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন, ‘ঘনিষ্ঠ না হলে শো থেকে বাদ দেওয়ার হুমকি দিয়েছিলেন প্রযোজক’

Advertisement

এর আগে কোহালির বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী শিল্পা শিন্ডে। তাঁর অভিযোগ ছিল, প্রযোজক তাঁকে সব সময়ই ‘সেক্সি’ বলে ডাকতেন। বারবার ঘনিষ্ঠ হতে চাইতেন। এমনকী সঞ্জয়ের সঙ্গে ঘনিষ্ঠ না হতে চাওয়ার কারণে একাধিক বার তাঁকে শো-থেকে বের করে দেওয়ার হুমকিও দিয়েছেন প্রযোজক। একবার নাকি শিল্পার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন তিনি। সেই সময় ওই শো-এর মেকআপ আর্টিস্ট পিঙ্কু পাটওয়া তাঁদের দেখে ফেলেন। ঠিক তার পরের দিনই পিঙ্কুর চাকরি চলে যায় বলে দাবি করেছিলেন শিল্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন