Shraddha Kapoor

চিত্রনাট্যকারের সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা! কী করবেন নায়িকা ?

‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। নতুন সম্পর্কের চর্চার মাঝেই অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৫
Share:

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় কান পাতলেই শ্রদ্ধা কপূরের প্রেমজীবন নিয়ে কানাঘুষো শোনা যায়। বলিউডে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করার সময় থেকেই আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্ক ছিল শ্রদ্ধার। শোনা যায়, ‘আশিকি ২’ ছবির শুটিংয়ের সময় পরস্পরকে চোখে হারাতেন তাঁরা। শ্রদ্ধা এবং আদিত্যের সম্পর্কের সেই রসায়ন ফুটে উঠছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক টেকেনি বেশি দিন। আদিত্যের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর সে প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শ্রদ্ধা। সম্প্রতি, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। ছবিতে কাজ করার সময় থেকেই নাকি দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছে। শ্রদ্ধার নতুন সম্পর্ক নিয়ে চর্চার মাঝেই এক অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা।

Advertisement

রবিবার ইনস্টাগ্রামের পাতায় নিজের কিছু ছবি পোস্ট করেছেন নায়িকা। পরনে গোলাপি আনারকলি, খোলা চুল, কানে ঝোলা দুল, কপালে পাথরের ছোট্ট টিপ আর হালকা লিপস্টিক— সাবেকি সাজে মোহময়ী হয়ে উঠেছেন শ্রদ্ধা। এই ছবি দেখে অনেকেরই শ্রদ্ধাকে আশির দশকের কোনও নায়িকার মতো মনে হয়েছে। তবে এর মাঝেই এক অনুরাগী শ্রদ্ধাকে দিয়ে বসলেন বিয়ের প্রস্তাব।

শ্রদ্ধার ছবি দেখে অনুরাগী লিখলেন, ‘‘খুব সুন্দর দেখাচ্ছে! বিয়ে করবেন আমাকে?" এ হেন বিয়ের প্রস্তাবের অবশ্য কোনও উত্তর দেননি শ্রদ্ধা।

Advertisement

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরও এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। ‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় ফারহান আখতারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন ছিল। তবে, সেই সম্পর্কের আয়ুও খুব বেশি দিন ছিল না। তার পরে আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া— সর্বত্রই একে অপরের সঙ্গী ছিলেন শ্রদ্ধা ও রোহন। এমনকি, কানাঘুষো শোনা গিয়েছিল যুগলের গাঁটছড়া বাঁধা নিয়েও। সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন