Shruti Das

ভালবাসার আলিঙ্গনে স্বর্ণেন্দুকে বেঁধে রাখলেন শ্রুতি, জানালেন উৎসবের শুভেচ্ছা

‘ত্রিনয়নী’র সেটে স্বর্ণেন্দুর সঙ্গে আলাপ শ্রুতির। স্বর্ণেন্দু তখন ধারাবাহিকের পরিচালক, শ্রুতি নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২০ ১৭:৩০
Share:

শ্রুতি-স্বর্ণেন্দু।

ভালবাসায় একে অপরকে বেঁধে রেখেছেন ‘ত্রিনয়নী’ শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। বছর শেষে প্রেমের উষ্ণতা গায়ে মেখে কাছাকাছি তাঁরা। সেই রেশ নায়িকা ছড়িয়ে দিলেন সোশ্যাল মিডিয়াতেও। আরও এক বার ‘কাপল গোলস’ দিলেন নেটাগরিকদের।

Advertisement

বড়দিনের প্রাক্কালে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রুতি। ছুটির দিনে অবসরযাপন করতে দু’জনে চলে গিয়েছিলেন কোনও এক অ্যামিউজমেন্ট পার্কে। সেখানেই একে অপরকে জড়িয়ে সেলফি সেশনে মজলেন। দু’জনের মুখে লেগে থাকা হাসি জানিয়ে দিচ্ছে নিজেদের তৈরি পৃথিবীতে নিজেদের মতো করে খুশি তাঁরা। পোস্টের ক্যাপশনে শ্রুতি লিখেছেন, ‘আমাদের পক্ষ থেকে সকলকে বড়দিনের শুভেচ্ছা।’

‘ত্রিনয়নী’র সেটে স্বর্ণেন্দুর সঙ্গে আলাপ শ্রুতির। স্বর্ণেন্দু তখন ধারাবাহিকের পরিচালক, শ্রুতি নায়িকা। বয়সে প্রায় ১৪ বছরের বড় পরিচালকের প্রেমে পড়লেন নায়িকা। স্বর্ণেন্দুকে নিজে থেকেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি। যে মেয়েটাকে প্রথম দিকে একেবারেই ‘পোষাত না’ তাঁর, সেই মেয়েরই প্রেমে পড়লেন স্বর্ণেন্দু। রূপকথার গল্পকেও হার মানায় শ্রুতি-স্বর্ণেন্দুর প্রেমের আখ্যান। তবে বয়সের বৈষম্যের কারণে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁদের। কিন্তু তা নিয়ে ভাবিত নন তাঁদের কেউই। বাড়ি থেকেও মেনে নেওয়া হয়েছে তাঁদের সম্পর্ককে। আকণ্ঠ ভালবাসায় ডুবে দিন কাটছে তাঁদের।

Advertisement

A post shared by Shruti Das (@shrutidas_real)

আরও পড়ুন: বড়দিনে যিশুর বড় উপহার, বাংলা ছবিতে সিঙ্গল ফাদারের চরিত্রে তিনি

আরও পড়ুন: বড়দিনের ‘সান্তা’ নীল, অপরাজিতা, রচনা, কলকাতাকে মিস করছেন ঋতুপর্ণা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন