Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বড়দিনে যিশুর বড় উপহার, বাংলা ছবিতে সিঙ্গল ফাদারের চরিত্রে তিনি

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ১৭:০৭
যিশু সেনগুপ্ত।

যিশু সেনগুপ্ত।

এই প্রথম বাংলা ছবিতে সিঙ্গল ফাদারের গল্প নিয়ে আসছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায়ের উইনডোজ প্রোডাকশন হাউজ। বড় দিনের এই বড় চমক নিয়ে বিমানবন্দরে যেতে যেতে যিশু সেনগুপ্ত আনন্দবাজার ডিজিটালকে বললেন, ‘‘অনেক দিন পরে সিঙ্গল ফাদারকে নিয়ে বাংলা ছবিতে এমন মিষ্টি গল্প। জিনিয়া খুব সুন্দর লিখেছে। আমি মুখিয়ে আছি শ্যুট করার জন্য।’’ যিশু মুখিয়ে থাকলেও প্রযোজক শিবপ্রসাদ জানাচ্ছেন, মুম্বই আর হায়দরাবাদে শ্যুট নিয়ে যিশুর যা ব্যস্ততা তাতে মার্চের আগে তাঁর ডেট পাওয়া যাবে না। সব ঠিক থাকলে আগামী ২০ মার্চ থেকে এই ছবির শ্যুট হবে। যিশুর সঙ্গে দুটো গুরুত্বপূর্ণ ছবির কনট্র্যাক্ট সাইন করেছে উনডোজ। তার নিরিখে এই প্রথম ছবি ‘বাবা বেবি ও...’।

কে এই ‘ও’? ভাঙলেন না প্রযোজক আর অভিনেতা। ছবির রহস্য ‘ও’-কে ঘিরেই। ‘ও’-এর মধ্যেই কি প্রেমের ইঙ্গিত? শিবপ্রসাদ মুখে কুলুপ আঁটলেও প্রশ্ন শুনে হেসে উঠলেন যিশু। কী করে ম্যানেজ করবেন দু’জন বাচ্চাকে? যিশু বললেন, ‘‘বাড়িতে তে দুটো বাচ্চাকে ম্যানেজ করার অভিজ্ঞতা আছে। আশা করি সেই অভিজ্ঞতা এ বার ছবিতে কাজে লাগবে।’’

'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' -র পরে আবার অরিত্র মুখোপাধ্যায় এই ছবি পরিচালনা করবেন। এই ছবিতে বাংলায় প্রথম সঙ্গীত পরিচালনা করতে আসছেন চমক হাসান। শিবপ্রসাদ জানালেন, বাংলাদেশের শকুন্তলা দেবী হলেন চমক। যেমন অঙ্ক, তেমন সঙ্গীত, দুই বিষয়েই তুখোড় তিনি।

Advertisement

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement