Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

শুটিংয়ে গিয়ে অসুস্থ থালাইভা, স্থিতিশীল হলেও ভয়ে কাঁটা ভক্তরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ১৬:২২
রজনীকান্ত।—ফাইলচিত্র

রজনীকান্ত।—ফাইলচিত্র

দু’মাস আগে থেকেই ভয়ে কাঁটা হয়েছিলেন ভক্তরা। যেদিন থেকে রজনীকান্ত ভোটে লড়ার সিদ্ধান্ত জানিয়েছেন, তখন থেকেই। কিছুদিন আগে কিডনি ট্রান্সপ্লান্ট হয়েছে। প্রিয় তারকাকে তাই ঝুঁকি না নিয়ে বাড়িতে থাকার পরামর্শ দিয়ে এসেছিল লাখ লাখ অনুরোধ। কিন্তু, শেষমেশ পর্যন্ত সেই আশঙ্কাই সত্যি হল। শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন থালাইভা।

শুক্রবার সকালে দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্তকে রক্তচাপের মারাত্মক ওঠানামার জন্য ভর্তি করা হয়েছে হাসপাতালে। হায়দরাবাদে পরবর্তী ছবির শ্যুটিং করতে এসেছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন।

এদিন হায়দরাবাদেরই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় রজনীকে। পরে দুপুর সাড়ে বারোটা নাগাদ অভিনেতার শারীরিক অবস্থা ও চিকিৎসার বিশদ জানিয়ে মেডিক্যাল বুলেটিন জারি করে হাসপাতাল কর্তৃপক্ষ। তাতে অ্যাপোলো জানিয়েছে, ‘গত ২২ ডিসেম্বর করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট আসে রজনীকান্তের। তারপর থেকে তিনি নিভৃতবাসেই ছিলেন। যদিও করোনা সংক্রমণের কোনও লক্ষ্মণ নেই, তবে অভিনেতার রক্তচাপের মাত্রা ওঠাপড়া করছিল। তাই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শুক্রবার সকাল থেকে রজনীকান্তের সবরকম পরীক্ষা করা হচ্ছে। চিকিৎসকদের একটি দল নজর রাখছে তাঁর শারীরিক অবস্থার উপর। তাঁর রক্তচাপের মাত্রা স্বাভাবিক হলেই হাসপাতাল থেকে বাড়ি যেতে পারবেন তিনি।’ আপাতত রজনীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই মেডিক্যাল বুলেটিনে জানায় হায়দরাবাদের হাসপাতালটি।

Advertisement

আরও পড়ুন : স্মৃতি ইরানির অতীত প্রতিদ্বন্দ্বী, ছোট পর্দার এই ডাক্তার এখন প্রবাসে ব্যস্ত ঘরকন্নায়

গত ১০ দিন ধরেই হায়দরাবাদে ছবির শ্যুটিং করছিলেন রজনীকান্ত। তাঁর ১৬৮ নম্বর ছবি এটি। ছবির নাম ‘অন্নাথে’। শুটিংয়ে রুটিন চেক আপের অঙ্গ হিসাবেই কোভিড পরীক্ষা করানো হয়েছিল অভিনেতা ও কলাকুশলীদের। তাতে সেটের ৪ জন সদস্যের সংক্রমণ ধরা পড়ে। যদিও রজনীর পরীক্ষায় করোনা সংক্রমণ পাওয়া যায়নি। তা-ও সুরক্ষার কথা মাথায় রেখেই বন্ধ করে দোওয়া হয় ছবির শুটিং। হায়দরাবাদেই নিভৃতবাসে থাকতে শুরু করেন রজনীকান্ত। কিন্তু, শুক্রবার হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি।

আরও পড়ুন : দশঘড়ায় রুক্মিণী, সেটেই কেক কেটে জন্মদিন উদযাপন ‘মহা’ দেবের

আরও পড়ুন

Advertisement