Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বড়দিনের ‘সান্তা’ নীল, অপরাজিতা, রচনা, কলকাতাকে মিস করছেন ঋতুপর্ণা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ ডিসেম্বর ২০২০ ১৭:২৩
বড়দিনের আনন্দে মেতেছেন টলি পাড়ার চার তারকা।—ইনস্টাগ্রাম

বড়দিনের আনন্দে মেতেছেন টলি পাড়ার চার তারকা।—ইনস্টাগ্রাম

বছরশেষের আনন্দ। উইকএন্ডের হুল্লোড়। ২০২০-র বড়দিন সবার কাছেই ডাবল ধামাকা হতেই পারত। কিন্তু সব উল্লাসে জল ঢেলেছে অতিমারি। বছরের শেষটুকু যাতে সবার ভাল কাটে, নতুন বছর যেন হাসি ফোটায় সবার মুখে— এই আন্তরিক শুভকামনা নিয়ে বড়দিনের আনন্দে মেতেছেন টেলি এবং টলিপাড়ার তারকারা।

সারা বছর নানা স্বাদের চরিত্রে অভিনয় করেন অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, রচনা বন্দ্যোপাধ্যায়রা। ২৫ ডিসেম্বরের সকালে তাঁরা নিজেদের ইচ্ছেয় সান্তাক্লজ। লাল টুপি, জোব্বায় অপরাজিতা সত্যিই ‘মিষ্টি’। নিজের হাতে বাড়ির দরজার সামনে সাজিয়েছেন বিশাল খ্রিস্টমাস ট্রি। গুনগুনিয়ে উঠেছেন ‘জিঙ্গল বেল জিঙ্গল বেল’। সঙ্গে আন্তরিক শুভেচ্ছা তো আছেই।

লাল টুপি, জোব্বা, সাদা-দাড়ি-গোঁফে নীল ভট্টাচার্যকে চেনা দায়। নিজের ছবি সোশ্যাল পেজে শেয়ার করে সবাইকে ‘শুভ বড়দিন’ জানিয়েছেন অভিনেতা। তার পরেই চুটিয়ে এনজয় ‘উড বি ওয়াইফ’ তৃণা সাহা আর বন্ধুদের নিয়ে।

Advertisement

A post shared by 𝙇𝙤𝙫𝙚❤𝙉𝙚𝙚𝙡 𝘽𝙝𝙖𝙩𝙩𝙖𝙘𝙝𝙖𝙧𝙮𝙖❤𝘾𝙧𝙪𝙨𝙝 (@neel_bhattacharya8)

সিঙ্গাপুর থেকে অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। একই সঙ্গে অভিনেত্রী মিস করেছেন তাঁর জন্ম শহর কলকাতাকে। বড়দিন উপলক্ষে ভারী সুন্দর করে বাড়ি সাজিয়েছেন ঋতুপর্ণা। খ্রিস্টমাস ট্রি-র সঙ্গে নকল ফায়ারপ্লেস, মোজাও সাজানো সেখানে।


A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

ফূর্তির প্রাণ গড়ের মাঠ ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়। ছোট্ট মেয়ের মতোই দৌড়ে বেড়াচ্ছেন চারপাশে। কোলে সান্তা ক্লজ। এক ছুট্টে তিনি বাগানের কোণে। সেখানে দাঁড় করানো বিশাল বড় খ্রিস্টমাস ট্রি। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে অনেক ব্যাগ। গাছ সাজানোর উপকরণে ভর্তি সে সব।


A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

আরও পড়ুন

Advertisement