Sushant Singh Rajput

সুশান্তের দেহ উদ্ধার হয়েছিল যে ফ্ল্যাট থেকে সেটি অবশেষে কিনলেন ‘দ্য কেরালা স্টোরি’র অদা!

২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের নিথর দেহ। মাঝে বেশ কিছু বছর ফাঁকা ছিল এই ফ্ল্যাট অবশেষে সেই ফ্ল্যাট কিনলেন ‘দ্য কেরালা স্টোরি’র নায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৩ ১৬:৪৮
Share:

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত। (ডান দিকে) অদা শর্মা। ছবি: সংগৃহীত।

অদা শর্মা এই মুহূর্তে একটি চর্চিত নাম। সৌজন্যে ‘দ্য কেরালা স্টোরি’। একটি দীর্ঘ সময় বলিউডে লড়াই করার পর, ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন অদা। এর মাঝে এল এক নতুন খবর। মুম্বইয়ে নিজের থাকার পাকাপাকি বন্দোবস্ত করলেন অভিনেত্রী। ফ্ল্যাট কিনলেন অদা। তবে সে ফ্ল্যাট অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটটি। যেখানে প্রয়াত অভিনেতা শেষ দিন পর্যন্ত ভাড়া থাকতেন, সেটি কিনে নিলেন অদা, এমনটাই সূত্রের খবর।

Advertisement

২০২০ সালের জুন মাসে আচমকা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর খবর আসে। মুম্বইয়ের অভিজাত বান্দ্রা এলাকায় সমুদ্রমুখী মন্ট ব্লাঙ্ক ফ্ল্যাটে থাকতেন অভিনেতা। সেখানেই উদ্ধার হয়েছিল তরুণ অভিনেতার নিথর দেহ। সুশান্তের মৃত্যুর পর দেশ জুড়ে তোলপাড় হয়ে যায়। তদন্ত শুরু হয়। শেষমেশ রিপোর্টে জানানো হয়, আত্মহত্যা করেছেন অভিনেতা। এই ঘটনার পর থেকেই অভিজাত এলাকার ওই ফ্ল্যাটের চাহিদা পড়তে থাকে। যদিও সেই সময় বলিউডের বেশ কিছু অভিনেতা বাড়ি খুঁজছিলেন। তবে কেউই আর সুশান্তের সেই বাড়িতে থাকতে রাজি নন। সকলেরই প্রায় ধারণা এই বাড়ি অশুভ। আর তারকাদের ভাড়া দিতে চান না বাড়ির মালিকও।

প্রায় চার লক্ষ টাকা ভাড়া দিতেন সুশান্ত তাঁর ৩৬০০ বর্গফুটের এই ফ্ল্যাটটির জন্য। বান্দ্রার জগার্স পার্ক এলাকার সেই বাড়ি থেকে দেখা যায় সমুদ্র। আর ঘরে বসে সমুদ্রদর্শনের জন্য সেই ফ্ল্যাটের ভাড়া চিরকালই বেশ উপরের দিকেই থাকত। যদিও সুশান্তের মৃত্যুর পর থেকে ফাঁকাই পড়েছিল এই ফ্ল্যাট। মাঝে যদিও খবর পাওয়া যায়, এক বিদেশি নাকি ভাড়া নিয়েছিলেন সুশান্তের এই ফ্ল্যাটটি। তবে এখন জানা যাচ্ছে, ওই ফ্ল্যাট কিনে নিয়েছেন অদা। যদিও কত টাকায় কিনেছেন, তা এখনও জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন