Aditi-Siddharth Relationship

চর্চিত প্রেমিককে সম্বোধন আদুরে ডাকনামে! জন্মদিনে সিদ্ধার্থকে কী উপহার অদিতির?

তাঁদের প্রেম নিয়ে বিনোদনের জগতে তুঙ্গে জল্পনা। জনসমক্ষে সেই জল্পনায় সিলমোহর না দিলেও ফের সমাজমাধ্যমের পাতায় রং ভরলেন সিদ্ধার্থ ও অদিতি রাও হায়দরি।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share:

জন্মদিনে আদরে ভরা শুভেচ্ছা, আরও এক বার প্রেমের জল্পনায় শান দিলেন অদিতি ও সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত।

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেমের কানাঘুষো বেশ অনেক দিন ধরেই। তবে সেই জল্পনা আরও বেড়েছে গত কয়েক মাসে। চুটিয়ে প্রেম করছেন অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। সমাজমাধ্যমের পাতায় স্পষ্ট সেই ছাপ। সেখানে মাঝেমধ্যেই একে অপরের জন্য আদুরে বার্তা দিয়ে থাকেন চর্চিত যুগল। এ বার দক্ষিণী তারকা সিদ্ধার্থের জন্মদিনেও সমাজমাধ্যমের পাতায় ভালবাসার রং ভরলেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। ভাল ছবি, গান, আর ভালবাসায় ভরে থাকুক সিদ্ধার্থের জীবন, শুভেচ্ছা জানিয়ে লিখলেন অদিতি।

Advertisement

বিদেশের রাস্তায় একে অপরের হাত ধরে মন খুলে নাচ করছেন অদিতি ও সিদ্ধার্থ। কেউ তাঁদের দেখল কি না, দেখে কোনও মন্তব্য করল কি না— কোনও ভ্রুক্ষেপ নেই দু’জনের। মনের আনন্দে একে অপরের সঙ্গে মজে চর্চিত যুগল। আবহে মন ভাল করা এক সুর। ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করে সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানান ‘জুবিলি’ খ্যাত অভিনেত্রী। ভিডিয়োর বিবরণে সিদ্ধার্থকে ‘ম্যানিকর্ন’ বলে উল্লেখ অদিতির। ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতাকে ‘সিড্ডু’ বলেও ডেকেছেন অদিতি। দুই তারকার সম্পর্কে সমীকরণে যে ভরপুর ভালবাসা রয়েছে, তা পরিষ্কার এই ভিডিয়ো ও তার বিবরণ থেকেই। এর আগেও জনপ্রিয় এক গানের সঙ্গে রিল বানিয়েছিলেন অদিতি ও সিদ্ধার্থ। সেই রিল পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো।

২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। ছবির সেট থেকেই তাঁদের বন্ধুত্ব, তার পর প্রেম। সমাজমাধ্যমে আদুরে ছবি ও ভিডিয়ো পোস্ট করলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউ-ই। অদিতির জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সিদ্ধার্থ। সেই পোস্টে অদিতিকে ‘প্রিন্সেস অফ হার্ট’ বলেও সম্বোধন করেন তিনি। মায়ানগরীতে একে অপরের সঙ্গে ডেটেও যেতে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। রেস্তরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন অদিতি ও সিদ্ধার্থ। জনসমক্ষে প্রেমের ইস্তেহার না দিলেও ক্যামেরা দেখে লুকিয়ে পড়েননি তাঁরা। অনুরাগীদের ধারণা, মুখে কিছু না বললেও এ ভাবেই নাকি প্রেমের জল্পনায় সায় দিচ্ছেন অদিতি ও সিদ্ধার্থ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন