Aditya Roy Kapur

অভিনয় ছেড়ে অন্য পেশায়! আদিত্য রায় কপূরের নতুন অবতার দেখলে চমক লাগবে

এত দিন অভিনয়ই ছিল তাঁর পেশা। এ বার হঠাৎ পেশা বদল আদিত্য রায় কপূরের। কেন এমন ভোলবদল অভিনেতার?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৮
Share:

আদিত্য রায় কপূরের এই অভিনব প্রচার কৌশলে মুগ্ধ হোটেল আগত অতিথিরা। ছবি: সংগৃহীত।

এত দিন তাঁকে দেখা গিয়েছে পর্দার ওপারে। এ বার আদিত্য রায় কপূরকে দেখা গেল এক হোটেলের কাউন্টারের উল্টো দিকে। মুম্বইয়ে এক হোটেলের ম্যানেজারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন ‘আশিকি ২’ খ্যাত অভিনেতা। দিব্যি তো অভিনয় করছিলেন! হঠাৎ এই পেশা বদলের কারণ কী? জানা গেল, কারণ লুকিয়ে আছে অভিনেতার পরবর্তী কাজেই। ‘দ্য নাইট ম্যানেজার’ নামক একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন আদিত্য। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। তার প্রচারের জন্যই নতুন অবতারে অভিনেতা।

Advertisement

ছবির প্রচারে আজকাল নানা রকমের অভিনব পন্থা অবলম্বন করেন ছবির নির্মাতারা। ছবি যাতে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে পারে, সে জন্য রকমারি বিপণন কৌশলের সাহায্য নেন ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পায় ব্রিটিশ থ্রিলার সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’। অভিনয় করেছিলেন টম হিডলস্টন, এলিজ়াবেথ ডেবিকি, অলিভিয়া কোলম্যান প্রমুখ। সেই সিরিজ়ের গল্প অবলম্বনেই তৈরি অনিল কপূর, আদিত্য রায় কপূর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত এই ওয়েব সিরিজ়। একটি ওটিটি প্ল্যাটফর্মে আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে এই সিরিজ়। তার আগে এই অভিনব পদ্ধতিতে প্রচার ওয়েব সিরিজ়ের।

Advertisement

আদিত্য রায় কপূরের এই অভিনব প্রচার কৌশলে মুগ্ধ হোটেল আগত অতিথিরা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, অভিনেতার সঙ্গে ছবি তুলছেন হোটেলের এক অতিথি। সমাজমাধ্যমে বিপণন কৌশলের প্রশংসা করেছেন অভিনেতার অনুরাগীরাও। তাঁদের আশা, অভিনব এই প্রচার কৌশলের মতোই মন জয় করবে ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজ়ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন