Ranbir Kapoor

‘মেয়েদের জন্য অফুরান ভালবাসা’! মঞ্চ থেকে কাদের উদ্দেশে প্রেম নিবেদন রণবীরের?

মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের পরবর্তী ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। প্রেম দিবসে ছবির প্রচারে কার উদ্দেশে ভালবাসার বার্তা অভিনেতার?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪২
Share:

প্রেম দিবসে কার উদ্দেশে প্রেম নিবেদন রণবীরের? ফাইল চিত্র।

আগামী মাসেই মুক্তি পেতে চলেছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর। মুক্তির আগে আপাতত ছবির প্রচারে ব্যস্ত কলাকুশলী। ছবির প্রচারের জন্য প্রেম দিবসে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন রণবীরও। প্রেম দিবস উপলক্ষে মঞ্চ থেকে প্রেম নিবেদন ‘রকস্টার’ খ্যাত অভিনেতার। মাইক হাতে রণবীর বলেন, ‘‘আমার স্ত্রী আলিয়া আর আমার মেয়ে রাহা... আমি তোমাদের খুব ভালবাসি, তোমাদের ভীষণ মিস করছি। হ্যাপি ভ্যালেন্টাইন্‌স ডে!’’ মঞ্চ থেকেই বার্তা দিলেন ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর নায়ক।

Advertisement

বলিপাড়ায় রণবীর কপূরের প্রেমজীবন নিয়ে কম চর্চা হয়নি। শুধু চর্চা নয়, একাধিক বার সমালোচনার খোরাকও হয়েছে তাঁর প্রেমজীবন। প্রায় পাঁচ বছরের সম্পর্কের পর ২০২২ সালে অবশেষে আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রণবীর। তার পরেই কোলে এসেছে সন্তান রাহা। বর্তমানে স্ত্রী ও মেয়ের প্রতি নিবেদিতপ্রাণ রণবীর। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’ ছবির প্রচারে তার প্রমাণ মিলেছে। আলিয়া তখন সন্তানসম্ভবা। স্ত্রীকে যে চোখে হারান রণবীর, তা বোঝা গিয়েছিল একাধিক সাক্ষাৎকারেই। নিজের পরবর্তী ছবির প্রচারেও সেই মুগ্ধতার ছাপ স্পষ্ট। মঞ্চ থেকে রণবীরের প্রেম নিবেদনে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। আলিয়া আর রাহার নাম নিতেই উল্লাস দর্শকের মধ্যে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। শুধু তা-ই নয়, রণবীরের এই প্রেম নিবেদনে খুশি হয়েছেন আলিয়া নিজেও। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়ো শেয়ার করে আলিয়া লেখেন, ‘‘সব থেকে মিষ্টি মানুষ!’’

আগামী ৮ মার্চ মুক্তি পেতে চলেছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এই প্রথম পর্দায় জুটি হিসাবে দেখা যেতে চলেছে রণবীর কপূর ও শ্রদ্ধা কপূরকে। এর পরে সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রণবীরকে। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মন্দনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন