Adnan Sami

স্ত্রীর পর্ন ভিডিয়ো বানিয়েছেন গায়ক আদনান! ‘দাদার কীর্তি’ তুলে ধরলেন ভাই জুনায়েদ

গায়ক আদনান সামি যে মিথ্যেবাদী, তা আগেই দাবি করেছেন তাঁর ভাই। এ বার শিল্পীর বিরুদ্ধে পর্ন ভিডিয়ো বানানোর অভিযোগ আনলেন জুনায়েদ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১২:০৭
Share:

স্ত্রীর আপত্তিকর ভিডিয়ো বানান আদনান, চাঞ্চল্যকর দাবি গায়কের ভাইয়ের। ছবি: সংগৃহীত।

দিন কয়েক ধরেই গায়ক আদনান সামিকে নিয়ে সরগরম মায়ানগরী। ধুমকেতুর মতো হঠাৎ উদিত হয়েছেন শিল্পীর ভাই জুনায়েদ সামি। দাদা আদনানকে নিয়ে দিন কয়েক আগে একটি ফেসবুক পোস্ট দেন, যা রীতিমতো ভাইরাল এখন নেটপাড়ায়। আদনান আসলে কেমন মানুষ, পোস্ট করে জানিয়েছেন আদনান। তাঁর দাদা যে মিথ্যাবাদী, তা আগেই বলেছেন শিল্পীর ভাই। এ বার এক চাঞ্চল্যকর তথ্য সামনে আনলেন জুনায়েদ। আদনান নাকি তাঁর স্ত্রীর পর্ন ভিডিয়ো বানিয়েছেন!

Advertisement

আদনান তাঁর দ্বিতীয় স্ত্রী সাবাহ গলদারির যে আপত্তিকর ভিডিয়ো বানিয়েছেন, সেটি নাকি আদালতে পেশ করেন। জুনেয়েদের কথায় তা দেখে আদালতে অজ্ঞান হয়ে পড়ে যান তাঁর স্ত্রী। জুনায়েদের দাবি, ২০০৭-২০০৮ সাল নাগাদ আদনান ওঁর দ্বিতীয় স্ত্রীর সাবাহর ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিয়ো বানান। জুনায়েদের কথায়, ‘‘স্বামী-স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠ মুহূর্তে থাকতেই পারে। তবে সেটা লোকসমাজে আনা নিষ্প্রয়োজন। শুধু তা-ই নয়, আদালতে ওই ভিডিয়ো পেশ করে বলেন, এটা ওঁর বানানো নয়, সাবাহর প্রেমিকের তৈরি। সে দিন আদালতে আমি ছিলাম, সবটা শুনেছিলাম। সেই সময় জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান দাদার দ্বিতীয় স্ত্রী।’’ প্রসঙ্গত, দ্বিতীয় স্ত্রীর সাবাহর সঙ্গে বিচ্ছেদের পর রোয়া ফারাবিকে বিয়ে করেন গায়ক। এই মুহূর্তে তাঁর সঙ্গে সুখী আদনান। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে।

জুনায়েদ আরও জানান, আদনান ইংল্যান্ডে পড়তে গিয়ে পরীক্ষায় পাশ করতে পারেননি। লাহোর থেকেই নাকি শেষমেশ ডিগ্রি নেন। জুনায়েদের দাবি, একটি নয়, একাধিক মিথ্যাচারে অভ্যস্ত আদনান। তিনি বলেন, তাঁর দাদা জন্মের স্থান নিয়েও দ্বিচারিতা করেছেন। রাওয়লপিন্ডিতে জন্ম, কিন্তু বলে বেড়িয়েছেন তিনি ইংল্যান্ডে জন্মেছেন। একগুচ্ছ অভিযোগে ভর্তি পোস্ট দেন তাঁর ভাই। যদিও পরে সেই পোস্ট মুছে ফেলেছেন জুনায়েদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন