Adrija Roy

বাংলা সিরিয়ালের মৌয়ের ডাক এল সোজা মুম্বই থেকে, কোন সিরিয়ালে দেখা যাবে অদ্রিজাকে?

টলিপাড়ার পরিচিত মুখ এবার মুম্বইতে। বাংলা সিরিয়ালের ‘মৌ’ এবার ‘চারু’ হয়ে আত্মপ্রকাশ করবেন হিন্দি সিরিয়ালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ২১:২৮
Share:

টলিকন্যা অদ্রিজার ডাক এল মুম্বই থেকে। ছবি: সংগৃহীত।

দিন কয়েক ধরেই মুম্বইতে রয়েছেন অদ্রিজা রায়। ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকের নামচরিত্রের সুবাদে তিনি এখন ছোট পর্দার পরিচিত মুখ। এ ছাড়াও ‘পরিণীতা’ ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বন্ধুর চরিত্রে নজর কাড়েন তিনি। তবে এ বার টলিপাড়া ছেড়ে পায়ের তলার মাটি শক্ত করতে মুম্বই পাড়ি দিলেন অভিনেত্রী। সুযোগ এল একেবারে হিন্দি সিরিয়ালে। কালার্স এর ‘দুর্গা অউর চারু’ সিরিয়ালের অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে অদ্রিজাকে।

Advertisement

কলকাতা ছেড়ে মুম্বই, নতুন জায়গা, চেনা সেট ছেড়ে অচেনা শুটিং সেটে কেমন লাগছে অদ্রিজার? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, ‘‘ভালই লাগছে। প্রথমে এই প্রযোজনা সংস্থার অন্য একটি বাংলা সিরিয়ালে কাজ করার কথা ছিল। কিন্তু শেষমেশ এই হিন্দি সিরিয়ালে ‘চারু’-র চরিত্রের জন্য নির্বাচন করে ওরা। অনেকেই মুম্বইয়ের স্ট্রাগলের কথা বলে। তবে এখনও পর্যন্ত এখানে কাজের অভিজ্ঞতা খুব ভাল। সবে প্রোমো শুট হয়েছে। খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে।’’শোনা যাচ্ছিল এই ধারাবাহিকে থাকতে পারেন টিনা দত্ত। ‘বিগ বস’-এর ঘরে নিজের সফর শেষ করে এই ধারাবাহিকে দেখতে পাওয়ার কথা ছিল টিনাকে। তবে না, এমন কোনও সম্ভাবনা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন