Shah Rukh Khan

‘কামব্যাক’ তকমায় আপত্তি! ‘পাঠান’-এর সাফল্যের পর প্রথম টুইট শাহরুখের

‘পাঠান’-এর বিজয় পতাকা উড়ছে। কোটি কোটি অনুরাগী মুখিয়ে রয়েছে তাঁদের মসিহার দিকে। অবশেষে টুইট করলেন শাহরুখ খান।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৮:৩৭
Share:

‘পাঠান’-এর সাফল্য সর্বত্র, টুইট করলেন স্বয়ং এসআরকে। ছবি: সংগৃহীত।

২০২৩-এর বিনোদন জগতের শুরুটা হল ‘পাঠান’-এর মাধ্যমে।বুধবার মুক্তি পেয়েছিল যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’। প্রথম দিনেই এই ছবির বিশ্বব্যাপী আয় প্রায় ১০৬ কোটি। সকলের মুখে একটাই কথা ‘কিং ইজ ব্যাক’। চার বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন শাহরুখের। তিনি যে এখানেই ছিলেন কোথাও তো যাননি। তাহলে কামব্যাক কেন! ‘পাঠান’-এর বিজয় পতাকা উড়ছে। কোটি কোটি অনুরাগী মুখিয়ে রয়েছে তাঁদের মসিহার দিকে। ছবির প্রচার করেননি। ‘ওয়ার্ড অফ মাউথ’ (মুখে মুখে প্রচার) ছিল এক মাত্র ভরসা। সাফল্যের পর কি বলবেন বাদশা? সেই দিকেই চোখ সকলের। এ বার টুইট করলেন বাদশাহ।

Advertisement

১৯৯৭ সালের হলিউডের ছবি গ্যাচার প্রসঙ্গ টেনে টুইট করলেন শাহরুখ। তিনি লেখেন, ‘‘সাঁতরে ফিরে আসার জন্য তো কিছু বাঁচিয়ে রাখা যায় না। ফিরে আসার তো কোনও পরিকল্পনা হতে পারে না। সামনে দিকে এগিয়ে যাওয়াই যে জীবন। ফিরে আসা বা ‘কামব্যাক’ নয়, বরং চেষ্টা করো যেখানে শেষ করেছিলে, সেখান থেকেই শুরু করার। এক জন বছর ৫৭ লোকের তরফ থেকে ছোট্ট উপদেশ।’’

অভিনেতার এই পোস্টটি ছিল হেঁয়ালিতে ভরা। বার বার বলা হয়েছে পর্দায় শাহরুখের প্রত্যাবর্তন। তাতেই কি আপত্তি তাঁর? সেই কারণেই এসআরকে-এর টুইটে ফিরে ফিরে এসেছে কামব্যাক প্রসঙ্গ! শাহরুখ কি অভিমানের কথা বললেন। না কি জানান দিলেন তিনি এখানেই ছিলেন, যাননি কোথাও! এই জল্পনার উত্তর দিতে পারবেন ‘কিং’ নিজেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন