Entertainment News

২২ বছর পর বিবাহ বিচ্ছেদ হিমেশ রেশমিয়ার

গত ডিসেম্বরেই নিজেদের আলাদা হয়ে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন হিমেশ ও কোমল। বুধবার মুম্বই হাইকোর্ট তাঁদের বিবাহ বিচ্ছেদের আবেদনে অনুমতি দেয়। হিমেশ-কোমলের পুত্র সায়ম অবশ্য দু’জনের কাছেই থাকবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জুন ২০১৭ ১২:৫৫
Share:

ছবি: টুইটারের সৌজন্যে

২২ বছর ধরে যে গানটা বেঁধেছিলেন হঠাৎই সুর কেটে গেল তার। জনপ্রিয় সুরকার, গায়ক ও অভিনেতা হিমেশ রেশমিয়ার সঙ্গে স্ত্রী কোমলের বিচ্ছেদে পড়ে গেল শিলমোহর। গত ডিসেম্বরেই নিজেদের আলাদা হয়ে যাওয়ার কথা ঘোষণা করেছিলেন হিমেশ ও কোমল। বুধবার মুম্বই হাইকোর্ট তাঁদের বিবাহ বিচ্ছেদের আবেদনে অনুমতি দেয়। হিমেশ-কোমলের পুত্র সায়ম অবশ্য দু’জনের কাছেই থাকবেন।

Advertisement

হিমেশের ঘনিষ্ঠ মহলের খবর, টেলিভিশন অ্যাঙ্কর সনিয়া কপূরের সঙ্গে হিমেশের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কই এই বিচ্ছেদের অন্যতম প্রধান কারণ। যদিও হিমেশের স্ত্রী কোমল জানিয়েছেন, এই বিচ্ছেদ তাঁদের পারস্পরিক বোঝাপড়ায় হয়েছে। এখনও দুই পরিবারের সম্পর্ক খুব ভাল।

আরও পড়ুন: বিয়ের আগেই ‘লিভ ইন’ করছেন সায়নী-সোমরাজ?

Advertisement

আদালত থেকে বেড়িয়ে কোমল বলেন, ‘‘আমাদের যাতায়াতও বজায় থাকবে। সনিয়া আমাদের পারিবারিক বন্ধু। ওঁর জন্য বিচ্ছেদ হয়নি।’’

বিচ্ছেদের পর হিমেশ বলেন, ‘‘অনেক সময় সম্পর্কের মধ্যে একে অপরের মতামতকে সম্মান করাটা খুব দরকার। আমরা দু’জনে মিলে এই সিদ্ধান্তটা নিয়েছি। কোমল চিরকালই আমার পরিবারের একজন হয়েই থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন