Subhashree Ganguly

দ্বিতীয় বার মা হওয়ার সুখবর জানিয়েই জগন্নাথের আশীর্বাদ নিতে গেলেন শুভশ্রী, সঙ্গী কে?

দু’দিন হল সুখবর দিয়েছেন শুভশ্রী এবং রাজ। আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। নতুন অতিথির জন্য দিন গুনছেন পরিবারের সবাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১২:২৪
Share:

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার দ্বিতীয় বার মা হওয়ার কথা ঘোষণা করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলে ইউভান জন্মানোর তিন বছর পর ফের বাবা হচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। হবু মা-বাবা ভক্তদের চমকে দিয়ে প্রকাশ্যে আনেন এই খবর। সুখবর দিয়ে পুরী উড়ে গেলেন নায়িকা। ভাগ করে নিলেন ছবি। শুভশ্রী যে জগন্নাথদেবের ভক্ত, সে কথা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন। তাঁর দক্ষিণ কলকাতার বাড়িতে ধুমধাম করে রথের পুজোও করেছিলেন। হোম-যজ্ঞও হয়েছে। এ বার উল্টোরথের দিন জগন্নাথের দর্শন করতে গেলেন নায়িকা।

Advertisement

ব্যক্তিগত জীবন এবং পেশাদার জীবন— দুই দিকেই খুশি শুভশ্রী। তাঁর অভিনীত প্রথম সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ ইন্দু চরিত্রে তাঁর অভিনয় প্রভূত প্রশংসা পেয়েছে। কাজের পাশাপাশি পরিবারকেও সমান সময় দেন তিনি। ছেলেকে নিয়ে স্কুলে যাওয়া, তার সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর চেষ্টা করেন শুভশ্রী এবং রাজও। এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে নায়িকাকে। তাঁর সহ-বিচারক হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফলে শ্রাবন্তীর সঙ্গেও বন্ধুত্ব তৈরি হয়েছে তাঁর। দুই নায়িকাকে পাশাপাশি দেখা গেল বিমানের অন্দরে। দর্শনের ফাঁকে নিজেদের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতে ভুললেন না তাঁরা।

Advertisement

এক কালে শোনা যেত নায়িকারা একে অপরের বন্ধু হতে পারেন না। তবে এখন সে ধারণা ভাঙছে। নুসরত জাহানের সঙ্গেও শ্রাবন্তীর যেমন দারুণ বন্ধুত্ব, তেমনই আবার কাজ করতে গিয়ে মৌনি রায়, শুভশ্রী, শ্রাবন্তীরাও এখন বন্ধু হয়ে উঠেছেন। তাই তো নায়িকার মা হওয়ার খবরে ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছাবার্তা। আপাতত ডিসেম্বরের অপেক্ষায় চক্রবর্তী দম্পতি। চলতি বছরের শেষেই বা়ড়িতে আসবে নতুন অতিথি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন