Subhashree Ganguly

দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী, জানালেন সুখবর

২০১৮ সালে বিয়ে সেরেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তী। বিয়ের পাঁচ বছর পর দ্বিতীয় সন্তান আসার সুখবর দিলেন তারকা দম্পতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৯:০৫
Share:

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

দ্বিতীয় বার মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সকলের সঙ্গে ভাগ করে নিলেন এই সুখবর। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পুত্র সন্তান ইউভানের জন্ম দেন তিনি। তিন বছর পর আসতে চলেছে নতুন অতিথি।

Advertisement

২০১৮ সালের মে মাসে পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেন অভিনেত্রী৷ তার পর করোনা পরিস্থিতির সময়ে প্রথম বার মা হওয়ার কথা ঘোষণা করেন শুভশ্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দ্বিতীয় বার মা হওয়ার ইচ্ছাও প্রকাশ করেছিলেন তিনি৷ তবে তা যে এমন সুখবরের পূর্বাভাস তা অনেকেই আন্দাজ করেননি। সুখবর আসার সঙ্গে সঙ্গেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাজের সঙ্গে। গাড়ি চালাচ্ছিলেন বলে তিনি কথা বলতে পারেননি। আনন্দবাজার অনলাইনের শুভেচ্ছাবার্তা পেয়ে আন্তরীক ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী।

ছেলেকে ঘিরেই তাঁদের পৃথিবী, এ কথা বার বার বলে এসেছেন তাঁরা। এ বার পরিবারে যোগ হতে চলেছে নতুন সদস্য। সেই ঘোষণাও নায়িকা করলেন অন্য ভাবে৷ শুভশ্রী এবং রাজের হাত ধরে লাফাচ্ছে তাঁদের তিন বছরের খুদে। সেই ছবিতে শুধু দেখা যাচ্ছে তাঁদের হাত৷ ইউভানের চোখে মুখে স্পষ্ট উত্তেজনা। পরনে সাদা টি-শার্ট। যেখানে লেখা 'বড় দাদা'। এমন ছবি পোস্ট করে নায়িকা লেখেন,"ইউভান এ বার বড় দাদায় উত্তীর্ণ হল।"

Advertisement

এই খবর প্রকাশ্যে আসা মাত্র নায়িকার ইনস্টাগ্রাম ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। মৌনি রায় থেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একে একে সবাই ভালবাসা জানিয়েছেন৷ মৌনি লিখেছেন, "অনেক ভালবাসা খুদের জন্য৷ আমি যে তার প্রিয় মাসি হতে চলেছি, তা বলতে কোনও দ্বিধা নেই।" অভিনেত্রী শ্রাবন্তী শুভেচ্ছা জানিয়েছেন। সৌমিতৃষা কুণ্ডু লিখেছেন, "হরে কৃষ্ণ।"

'ধর্মযুদ্ধ' ছবির শুটিংয়ের সময় নায়িকা জানতে পেরেছিলেন যে, তিনি প্রথম বার মা হতে চলেছেন। তখন করোনা পরিস্থিতির জন্য সকলে উদ্বেগেও ছিলেন। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। এই মুহূর্তে 'ডান্স বাংলা ডান্স'-এর মঞ্চে বিচারক হিসাবে দেখা যাচ্ছে নায়িকাকে। ইউভানের সময় বাড়িতে থেকে অল্পস্বল্প কাজও করেছিলেন তিনি। এ বারও নিজের কাজ চালিয়ে যাবেন, না কি কিছু দিনের জন্য বিশ্রাম নেবেন শুভশ্রী? তা এখনই কিছু বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন