Bollywood Gossip

মঞ্চে ঘোষণা হল ছবি, অথচ নায়ক নিজেই জানেন না! নির্মাতাদের এমন ‘ভুল চুক মাফ’ হবে তো?

ঘটা করে অসংখ্য দর্শকের সামনে ছবির ঘোষণা। অথচ ছবি নিয়ে কোনও খবরই নেই খোদ নায়কের কাছে। সমাজমাধ্যমে সে কথা জানাজানি হতেই শুরু জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ২১:৪৫
Share:

সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানের ঘোষণা করা হয়, ‘ভুল চুক মাফ’ ছবিতে নাকি কাজ করতে চলেছেন কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

মায়ানগরীর মায়াজড়ানো রাত। তায় ভিড় তারকাদের। সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। বলিউডের তাবড় তারকা থেকে শুরু করে নতুন প্রজন্মের পরিচিত মুখেরাও উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। ওই অনুষ্ঠানেই জিয়ো স্টুডিয়োজ়ের তরফে ঘটা করে অসংখ্য দর্শক ও অনুরাগীর সামনে ঘোষণা করা হয় এক ছবির। পাশাপাশি, ঘোষণা করা হয় ছবির নায়ক-নায়িকারও নামও। এ পর্যন্ত সবই ঠিক ছিল। সত্যিই কি ছিল? কারণ নায়ক নিজেই জানেন না যে, তিনি ছবিতে কাজ করছেন। সেখান থেকে সূত্রপাত বিভ্রাটের।

Advertisement

‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির পর থেকে পর্দায় কার্তিক-শ্রদ্ধা জুটিকে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

চলতি বছরে মুক্তি পেয়েছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবিতে রণবীর কপূরের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কপূর। ওই ছবিতেই এক বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল লভ রঞ্জনের প্রিয়পাত্র কার্তিক আরিয়ানকেও। কয়েক মিনিটের জন্য হলেও কার্তিক ও শ্রদ্ধার রসায়ন পছন্দ হয়েছিল দর্শক ও অনুরাগীদের। তার পর থেকেই পর্দায় ওই জুটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানের ঘোষণা করা হয়, ‘ভুল চুক মাফ’ ছবিতে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন কার্তিক আরিয়ান ও শ্রদ্ধা কপূর। ছবির ঘোষণা শুনেই উৎসাহ বেড়ে যায় অনুরাগীদের। সেই উৎসাহে জল ঢাললেন নায়ক নিজে। ছবির ঘোষণা হওয়ার পরে একটি টুইট করে কার্তিক জানান, তিনি তো এই ছবির বিষয়ে কিছুই জানেন না। টুইটে কার্তিক লেখেন, ‘‘নিশ্চয়ই কোনও ভুল হচ্ছে, এটা সত্যি নয়।’’ যদিও সেই টুইট মুছে ফেলা হয়েছে সমাজমাধ্যমের পাতা থেকে। তবে এ নিয়ে এখনও মুখ খোলেননি শ্রদ্ধা কপূর। ওই ছবিতে কার্তিকের বিপরীতে তাঁকেই নায়িকা বলে ঘোষণা করা হয়েছিল নির্মাতাদের তরফে। তবে কার্তিকের এই ‘ভুল’ সংক্রান্ত টুইট ‘ভুল চুক মাফ’ ছবিরই বিপণন কৌশল কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

আপাতত কিয়ারা আডবাণীর বিপরীতে ‘সত্যপ্রেম কি কথা’ ছবি নিয়ে ব্যস্ত কার্তিক আরিয়ান। এ ছাড়াও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ি খ্যাত পরিচালক কবীর খানের সঙ্গে ছবির প্রস্তুতি নিতে চলেছেন কার্তিক। পাশাপাশি, ‘আশিকি ৩’ ছবির জন্য তৈরি হচ্ছেন অভিনেতা। অন্য দিকে ওই একই অনুষ্ঠানে ‘স্ত্রী ২’ ছবির ঘোষণাও করা হয়েছে নির্মাতাদের তরফে। আগামী বছর মুক্তি পেতে চলেছে শ্রদ্ধা কপূর ও রাজকুমার রাও অভিনীত এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন