Bharti Singh

ভারতী সিংহের পর মাদককাণ্ডে গ্রেফতার হলেন তাঁর স্বামীও

টানা ১৫ ঘণ্টা জেরার পর এ দিন সকালে তিনি গ্রেফতার হন।

Advertisement

সংবাদ সংস্থা

মু্ম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১০:০৯
Share:

স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে ভারতী সিংহ।

দীর্ঘ জিজ্ঞাসাবাদের শেষে রবিবার সকালে কমেডিয়ান ভারতী সিংহের স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয় এনসিবি। টানা ১৫ ঘণ্টা জেরার পর এ দিন সকালে তিনি গ্রেফতার হন। এর আগে শনিবার রাতেই মাদক যোগে গ্রেফতার হন ভারতী। রবিবার তাঁদের আদালতে তোলা হলে ৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে তারকাদের মাদক যোগের বিষয়টি এনসিবির সামনে আসে। তার পরই বিভিন্ন তারকার বাড়িতে তল্লাশি চালাতে শুরু করে এনসিবি।

এনসিবি সূত্রে খবর, এক মাদক বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের সময়ই ভারতী এবং তাঁর স্বামী হর্ষের নাম উঠে আসে। তাঁদের বাড়িতে তল্লাশি চালিয়ে ৮৬.৫ গ্রাম গাঁজা মেলে। জিজ্ঞাসাবাদে ভারতী এবং তাঁর স্বামী হর্ষ দু’জনেই গাঁজা খাওয়ার কথা স্বীকার করেছেন বলে দাবি এনসিবি-র।

Advertisement

আরও পড়ুন: নিষেধাজ্ঞা? চমস্কির আলোচনা বাতিল হল মুম্বইয়ের সভায়

এর আগে ছোট পর্দার অ্যাবিগেইল পাণ্ডে, সনম জোহরদের বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। মাদক যোগে জেরা করা হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কপূর এবং রকুলপ্রীত সিংহদেরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন