Nawazuddin Siddiqui-Aaliya Siddiqui Case

পাকাপাকি বিচ্ছেদের সিদ্ধান্ত নওয়াজ়উদ্দিনের, অবশেষে কোন শর্তে রাজি হলেন স্ত্রী আলিয়া?

বিবাহবিচ্ছেদ অনিবার্য, আগেই জানিয়েছিলেন নওয়াজ়-পত্নী। কোন শর্তে অভিনেতার সঙ্গে বিচ্ছেদে সায় দিলেন আলিয়া সিদ্দিকি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১০:১৩
Share:

বিবাহবিচ্ছেদ হচ্ছেই, আলিয়ার কোন শর্ত মানতে প্রস্তুত নওয়াজ়? ফাইল চিত্র।

নতুন বছরের তিন মাস পেরিয়েও চর্চায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। গত বছর থেকে সূত্রপাত দাম্পত্যকলহ। সেই জল গড়িয়েছে আদালত পর্যন্ত। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন নওয়াজ় ও আলিয়া। নওয়াজ়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনেছেন আলিয়া। অন্য দিকে, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতার মা। সব মিলিয়ে একের পর এক অভিযোগ-পাল্টা অভিযোগ, কাদা ছোড়াছুড়ি, নাটক চলেছে নওয়াজ় ও আলিয়ার দাম্পত্যজীবন নিয়ে। এ বার সেই দাম্পত্যেই ইতি টানতে চলেছেন স্বামী-স্ত্রী। বিবাহবিচ্ছেদ অনিবার্য, আগেই জানিয়েছিলেন আলিয়া। খবর, তাতে আপত্তি বিশেষ করেননি নওয়াজ়। শোনা যাচ্ছে, এই দাম্পত্যকলহের ফলে জনসমক্ষে তাঁর ভাবমূর্তি যে ভাবে নষ্ট হয়েছে, তাতে বিবাহবিচ্ছেদ ছাড়া অন্য কোনও উপায় দেখছেন না ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তাড়াতাড়ি যাতে সব সমস্যার সমাধান হয়, সে জন্য আলিয়ার শর্ত মানতেও রাজি নওয়াজ়। খবর, আলিয়ার বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহার করতে রাজি হয়েছেন অভিনেতা। ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে যে মামলা করেছিলেন তিনি, তা ফিরিয়ে নিতে রাজি হয়েছেন নওয়াজ়।

Advertisement

দিন কয়েক আগে স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন নওয়াজ়। জনসমক্ষে ও সমাজমাধ্যমে তাঁর চরিত্রকে কালিমালিপ্ত করা হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে ১০০ কোটির টাকার ক্ষতিপূরণ দাবি করে মামলা করেন তিনি। তবে তার এক দিনের মাথায় নিজের দাবি থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে সমঝোতা আবেদন জানান অভিনেতা নিজেই। জানা যায়, আলিয়াকে নাকি সেট্‌লমেন্ট ড্রাফ্‌টও পাঠিয়েছেন নওয়াজ়। আলিয়ার আইনজীবীর দাবি করেন, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তাঁর মক্কেল। ওই প্রস্তাবে নাকি অভিনেতার তরফ থেকে জানানো হয়েছে, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুত তাঁরা। খবর, সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ নিতে চান নওয়াজ়।

অন্য দিকে, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের পর আবার দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে তৈরি হয়েছে জটিলতা। আলিয়ার দাবি, কিছুতেই দুই সন্তানকে নওয়াজ়ের সঙ্গে থাকতে দেবেন না তিনি। নওয়াজ় আবার দুই সন্তানের অভিভাবকত্ব দাবি করে আদালতের দ্বারস্থ হয়েছেন ইতিমধ্যেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন