Bollywood Scoop

আবার প্রেমে পড়েছেন টাইগার, ‘দিশা’ দেখাচ্ছেন কোন নতুন রহস্যময়ী?

এক দিশার সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙার গুঞ্জনে মুখরিত বলিপাড়া। এর মাঝেই টাইগার শ্রফের জীবনে অন্য দিশার সন্ধান মিলল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৪:৪৪
Share:

(বাঁ দিক থেকে) দিশা পটানি, টাইগার শ্রফ, দিশা ধানুকা। ছবি: সংগৃহীত।

এক সময় বিয়ের নাম শুনলেই গায়ে জ্বর আসত টাইগার শ্রফের। প্রত্যেক বারই দিশার দেওয়া বিয়ের প্রস্তাব নাকচ করে দিয়েছেন অভিনেতা। সেই কারণেই নাকি ভেঙে যায় দিশা-টাইগারের ছ’বছরের সম্পর্ক। যদিও সম্পর্কের কথা নিজমুখে কখনই তাঁরা স্বীকার করেননি। আবার সম্পর্ক ভাঙা নিয়েও নীরব ছিলেন তাঁরা। তবে যা রটে, তার কিছু তো ঘটেই। তবে দিশার সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই জীবনে বসন্তের ছোঁয়া টাইগারের। ফের প্রেমে পড়েছেন ‘বাগী’ খ্যাত অভিনেতা। এ বারও পাত্রী সেই দিশা। তবে তাঁর পদবি অবশ্য পটানি নয়, ধানুকা।

Advertisement

২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে প্রথম এই জুটিকে বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে ওঠেন দিশা। শোনা যায় একত্রবাস করতেন তাঁরা। অ্যাওর্য়াড শো থেকে শুরু করে শরীরচর্চা— সবর্ত্রই একসঙ্গে দেখা যেত যুগলকে। তবে শোনা যাচ্ছে, এ বার জ্যাকি-পুত্রের জীবনে নতুন দিশার আগমন ঘটেছে। নাম দিশা ধানুকা। একে অপরকে সাহায্য করছেন তাঁরা। দিশাকে শরীরচর্চার ক্ষেত্রে সাহায্য করছেন টাইগার। অন্য দিকে অভিনেতাকে গল্প বাছাইয়ের ক্ষেত্রে সাহায্যের হাত বাড়িয়েছেন দিশা।

দিশা কে বা তিনি কী করেন, তা নিয়ে ইতিমধ্যেই মায়ানগরীর অন্দরে আলোচনা শুরু হয়েছে। সূত্রের খবর, তিনি একটি নামী প্রযোজনা সংস্থার উচ্চ পদে রয়েছেন। এ ছাড়াও নতুন প্রতিভা খোঁজা, ছবির প্রচারের দায়িত্ব সামলানোর মতো গুরুদায়িত্ব রয়েছে টাইগারের চর্চিত প্রেমিকা দিশার উপর। খানিকটা নিজের কেরিয়ারের কথা ভেবেই কি এই সম্পর্কে জড়ালেন টাইগার! যদিও কর্ণ জোহরের চ্যাট শোয়ে এসে অভিনেতা জানিয়েছিলেন যে, তিনি এখনও কারও সঙ্গে সম্পর্কে নেই। তবে সন্ধানে রয়েছেন। তা হলে কি এ বার এই দিশাতেই থিতু হবেন অভিনেতা? উত্তর পেতে অপেক্ষা করতে হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন