Bollywood Scoop

প্রথম সপ্তাহান্তেই বক্স অফিসে ১০০ কোটি পার, ‘গদর ৩’ নিয়ে কী ভাবছেন সানি দেওল?

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর’। তার ২২ বছর পরে অনিল শর্মা ফিরেছেন ‘গদর ২’ ছবি নিয়ে। এ বার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি নিয়ে ভাবনাচিন্তা শুরু নির্মাতাদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৭:৪৬
Share:

‘গদর ২’ ছবিতে সানি দেওল। ছবি: সংগৃহীত।

২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ভারতের তারা সিংহ ও পাকিস্তানের শাকিনার প্রেমকাহিনি জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। বক্স অফিসে ব্যবসার নিরিখেও খারাপ ফল করেনি সানি দেওল ও অমিশা পটেল অভিনীত সেই ছবি। তার প্রায় ২২ বছর পরে মুক্তি পেয়েছে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। ‘গদর ২’ ছবিতে সানি ও অমিশাকে নিয়ে ফিরেছেন পরিচালক অনিল শর্মাই। গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবি। প্রথম দু’দিনে বক্স অফিসে প্রায় ৮৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘গদর ২’। প্রথম সপ্তাহান্তেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে অনিল শর্মা পরিচালিত এই ছবি। দ্বিতীয় ছবির এমন সাফল্যে উৎসাহ বেড়ে গিয়েছে ছবির নির্মাতা ও কলাকুশলীদের। এ বার কি তবে তৃতীয় পর্বের জন্য প্রস্তুতি নিতে শুরু করবেন সানি?

Advertisement

সম্প্রতি এক অনুষ্ঠানে ‘গদর ৩’ ছবির সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল ছবির পরিচালক অনিল শর্মা ও সানি দেওলকে। তার উত্তরে অনিল শর্মা বলেন, ‘‘একটু অপেক্ষা করুন। সবুরে যে মেওয়া ফলে, তার প্রমাণ তো চোখের সামনেই দেখতে পাওয়া যাচ্ছে। আমার মাথায় কিছু চিন্তাভাবনা তো রয়েছেই। পাশাপাশি, সানিও কিছু ভেবে রেখেছেন। সব মিলিয়ে কিছু না কিছু তৈরি হয়েই যাবে।’’

প্রসঙ্গত, তৃতীয় ছবির সম্ভাবনার আশা জিইয়ে রেখেই ইতি টেনেছে ‘গদর ২’। ছবির শেষে ‘টু বি কনটিনিউড’ লেখায় আশাবাদী দর্শক ও অনুরাগীরাও।

Advertisement

গত ১১ অগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘গদর ২’। প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছে সানি ও অমিশার এই ছবি। এখনও পর্যন্ত ১৩০ কোটি টাকার বেশি রোজগার করে ফেলেছে ‘গদর ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন