Ira Khan Wedding

মুম্বইয়ে সইসাবুদ সেরে এ বার উদয়পুরের পালা, কবে এবং কোথায় সাত পাক ঘুরবেন ইরা ও নূপুর?

নতুন বছরের জীবনের নতুন ইনিংস শুরু করেছেন আমির খানের কন্যা ইরা খান। গত ৩ ডিসেম্বর দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে আইনি মতে বিয়ে সেরেছেন ইরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ১৯:০০
Share:

নূপুর শিখরে ও ইরা খান। ছবি: সংগৃহীত।

নতুন বছরের শুরুতেই নতুন অধ্যায়ের সূচনা। খান পরিবারে চলতি বছরের সূত্রপাত হয়েছে বিয়ের সানাইয়ের সুরে। গত ৩ জানুয়ারি আইনি মতে বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে চার হাত এক হয়েছে তাঁর। গত ৩ জানুয়ারি মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে সইসাবুদ করে একে অপরের সঙ্গে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন ইরা ও নূপুর। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা। আর পাঁচ জন বলিউড তারকার বিয়ের মতো কড়া নিরাপত্তার ঘেরাটোপে নিজেদের বিশেষ দিন উদ্‌যাপন করেননি ইরা ও নূপুর। বরং সমাজমাধ্যমের পাতায় ঝলক দেখা গিয়েছে তাঁদের আইনি বিয়ের অনুষ্ঠানের। তবে এ বার সাবেকি রীতিতে বিয়ের পালা। মুম্বইয়ে সইসাবুদ সেরে এ বার রাজস্থানের উদয়পুরের উদ্দেশে রওনা দিলেন নবদম্পতি। সঙ্গে গেলেন আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী ও ইরার মা রিনা দত্তও। সেখানেই তিন দিন ধরে জাঁকজমক করে সাত পাক ঘুরবেন আমির-কন্যা ও তাঁর জামাই।

Advertisement

খবর, উদয়পুরের তাজ আরাবলী রিসর্টে অনুষ্ঠিত হতে চলেছে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। সেই বিলাসবহুল রিসর্টে আগামী ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে যুগলের বিয়ের বিভিন্ন অনুষ্ঠান। খবর, সাবেকি রীতি মেনে গায়ে হলুদ থেকে মেহেন্দি, সঙ্গীত— সবই পালন করবেন ইরা ও নূপুর। একে অপরের হাত ধরে সাত পাক ঘোরারও নাকি পরিকল্পনা রয়েছে তাঁদের। শুধু তাই-ই নয়, বিয়ের অনুষ্ঠানেও বসতে চলেছে চাঁদের হাট। আমির খানের মেয়ের বিয়ে বলে কথা, সেখানে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে অমিতাভ বচ্চনও। খবর, উক্ত হোটেলের মোট ১৭৬টি ঘরই বুক করা হয়েছে ইরা ও নূপুরের বিয়ে উপলক্ষে। বিয়েতে নাকি আমন্ত্রিতের তালিকায় আছেন ২৫০ জন অতিথি।

উদয়পুরে জাঁকজমক করে বিয়ের পর মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন করেছেন ইরা ও নূপুর। খবর, আগামী ১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে যুগলের রিসেপশন। সেখানে নাকি বিনোদন জগতের সহকর্মীদের আমন্ত্রণ জানিয়েছেন আমির নিজে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন