charu asopa

বিয়েবাড়িতে রাজীব-চারুর উদ্দাম নাচ! বিচ্ছেদের মুখে দম্পতির রসায়ন দেখে তাজ্জব সকলে

কিছু দিন আগেই ছবিটা ছিল আলাদা। এক জন অভিযোগ জানালে অন্য জনও পাল্টা অভিযোগ করেছেন। চারুর অভিযোগ, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন রাজীব। আর এখন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৪:৫৫
Share:

আত্মীয়ের বিয়েতে একসঙ্গে নাচতে দেখা গেল রাজীব সেন এবং চারু আসপাকে। ছবি: সংগৃহীত।

দুই পক্ষের মধ্যে কাদা ছোড়াছুড়ি লেগেই রয়েছে। বিবাহবিচ্ছেদ হয় হয়, আপাতত জোড়াতাপ্পি দিয়ে চলছে দাম্পত্য। আলাদাই থাকেন বলা যায়। তবু আত্মীয়ের বিয়েতে একসঙ্গে নাচতে দেখা গেল রাজীব সেন এবং চারু আসপাকে। দু’জনের রসায়নও ছিল চোখে পড়ার মতো। সুস্মিতা সেন এবং তাঁর প্রাক্তন প্রেমিক রোহন শলকেও দেখা যায় সেই একই অনুষ্ঠানে। কলকাতায় তুতো ভাইয়ের বিয়েতে এক হয়েছিলেন তাঁরা। কিন্তু বিয়ের আসরে ‘পহেলা পহেলা প্যায়ার’ গানে চারু আর রাজীবের নাচ দেখে তাজ্জব সকলে। চারু সেই ভিডিয়ো শেয়ার করতে নেটদুনিয়ায়ও শোরগোল। হচ্ছেটা কী!

Advertisement

অনুরাগীরা দেখলেন দিব্যি আবার মিল হয়ে গিয়েছে স্বামী-স্ত্রীর, একে অপরের সঙ্গও উপভোগ করছেন তাঁরা। তবে কি সত্যিই এ ভাবে নতুন করে শুরু করা যায়? সর্বত্র ছড়িয়ে পড়েছে সুস্মিতার ভাইয়ের সুখী দাম্পত্যের ঝলক।

অথচ কিছু দিন আগেই ছবিটা ছিল আলাদা। এক জন অভিযোগ জানালে অন্য জনও পাল্টা অভিযোগ করেছেন। চারুর অভিযোগ, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন রাজীব। রাজীবের বিরুদ্ধে মারধরের অভিযোগও তোলেন তিনি। চারু জানান, অন্তঃসত্ত্বা থাকাকালীন কয়েক মাসের জন্য রাজস্থানের বিকানেরে ছিলেন। মুম্বইয়ে ফিরে আসার পর তিনি সন্দেহ করেন, রাজীব অন্য একটি সম্পর্কে রয়েছেন। একে অপরের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেই চলত কাদা ছোড়াছুড়ি। কিন্তু ঘরে একরত্তি কন্যা, তার কথা ভেবেই মুশকিলে পড়েছেন দম্পতি। শেষে গুরুজনদের পরামর্শে তাঁরা বিয়ে না ভেঙে একসঙ্গে থাকার চেষ্টা করতে চান আবার। সেই চেষ্টাই সফল বলে মনে করছেন অনুরাগীরা।

Advertisement

শুরুতে প্রেম করেছিলেন বেশ কিছু দিন। ২০১৯ সালে চারহাত এক হয়েছিল রাজীব আর চারুর। তার পর থেকে অশান্তিই তাঁদের নিত্যসঙ্গী। সমাজমাধ্যমেও তাঁরা ব্লক করে রেখেছেন একে অপরকে। বিয়েবাড়িতে তাঁদেরই একসঙ্গে নাচতে দেখে বিস্ময়ে হতবাক নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন