Bipasha Basu

বিপাশার জন্মদিনে তাঁর সঙ্গে অনাবৃত, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিলেন কর্ণ, কী বললেন স্ত্রীকে?

বিপাশার জন্মদিনে মোমবাটি জ্বলে উঠল যে কেকে, তার উপর লেখা ‘হ্যাপি বার্থ ডে মাঙ্কি প্রিন্সেস’। স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কী বললেন কর্ণ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৩:২৩
Share:

আলোছায়ায় মোহাবেশ তৈরি করছেন তারকা-দম্পতি। চলছে উদ্‌যাপনও। ফাইল চিত্র।

কর্ণ সিংহ গ্রোভারের গলা জড়িয়ে মুখোমুখি বিপাশা বসু। কর্ণের গায়ে পোশাক নেই। নামমাত্র পোশাকে বিপাশাও। আলোছায়ায় মোহাবেশ তৈরি করছেন তারকা-দম্পতি। চলছে উদ্‌যাপনও। ৪৪ বছর পূর্ণ করলেন বিপাশা।

Advertisement

একে অপরকে আদর করে ‘মাঙ্কি’ ডাকেন তাঁরা। বিপাশার জন্মদিনে মোমবাটি জ্বলে উঠল যে কেকে, তার উপর লেখা ‘হ্যাপি বার্থ ডে মাঙ্কি প্রিন্সেস’। স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে দীর্ঘ বার্তা কর্ণ সিংহ গ্রোভারের। প্রশংসার পাশাপাশি বলে দিলেন দোষত্রুটিও। আসলে কেমন বিপাশা?

কর্ণ জানান, সব ঠিক আছে। বিপাশা দারুণ ‘হট’, কিন্তু কেউ কি জানেন, তাঁর মতো ভীতু এই ব্রহ্মাণ্ডে আর একটিও নেই! অথচ ‘রাজ’ (২০০২), ‘রক্ত’ (২০০৪), ‘ডরনা জরুরি হ্যায়’ (২০০৬)-এর মতো হাড়হিম করা ভৌতিক ছবির নায়িকা হয়েছেন বিপাশা। আসল কথা জানলে হেসে উঠবেন দর্শক, দাবি কর্ণের। স্ত্রীকে নিয়ে রসিকতা করে বললেন, “দেশে হ্যালোউইনের শুভেচ্ছা জানানোর সময়ে স্বচ্ছন্দে ‘বিপাশা বসু জয়ন্তী’ বলতে পারেন আপনারা। এত ভূতুড়ে ছবিতে কাজ করে বিপাশার আর ভূতে ভয় পাওয়ার কথা নয়! কিন্তু জানেন কি, বিপাশা আসলে ভীষণ ভীতু! টিভিতে আমরা একসঙ্গে এক বার হরর ফিল্ম দেখছি, ও কিছুতেই তাকাবে না! ভয়ে চিৎকার করে উঠছিল। শুধু এতেই নয়, ও সবেতেই ভয় পায়।”

Advertisement

তবে যে কথা কর্ণ আগেও বলেছেন, এ বারও বললেন। বিপাশার হৃদয় খুব বড়। কর্ণের কথায়, “স্বর্ণহৃদয় বিপাশা, ওর মতো মানুষ হয় না।”

গত বছর ১২ নভেম্বর কর্ণ-বিপাশার কোলে এসেছে তাঁদের প্রথম সন্তান দেবী। কন্যাই বিপাশার সে বছরের সেরা প্রাপ্তি। জন্মদিনেও তাই কন্যার সঙ্গেই খেলা করার ভিডিয়ো পোস্ট করলেন বিপাশা। মায়ের কোলে শুয়ে কচি কচি পা ছুড়েই চলেছে দেবী। সে দিকে তাকিয়েই এ বারের জন্মদিন উদ্‌যাপন মায়ের। সঙ্গে অনুরাগীদের পাওনা হল বিপাশা-কর্ণের উষ্ণ এক ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন