Shah Rukh Khan

‘পাঠান’ ৪০০ কোটির অঙ্ক পেরোতেই মন্নতের ছাদে শাহরুখ, চুপিচুপি প্রেক্ষাগৃহে দীপিকা

মাত্র চার দিনে চারশো কোটির অঙ্ক ছাড়িয়েছে ‘পাঠান’। অনুরাগীদের সঙ্গে উদ্‌যাপনে শামিল শাহরুখ-দীপিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ০৯:৫৬
Share:

চারশো কোটির গণ্ডি পেরোতেই উদ্‌যাপনে শামিল শাহরুখ-দীপিকা। ছবি: সংগৃহীত।

বক্স অফিসে ‘পাঠান’ ঝড়। একের পর এক নজির গড়ছে এই ছবি। মাত্র চার দিনেই চারশো কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। খুশি গোটা বলিউড। কিন্তু অপেক্ষা ছিল একজনের, তিনি শাহরুখ খান। রবিবার মন্নতের বাইরে ভিড় জমতে শুরু করে সন্ধ্যা থেকেই। একে তো ছুটির দিন, তার উপর তাঁর ছবি সদ্য প্রথম ভারতীয় ছবি যা চার দিনে ৪০০ কোটি ছোঁয়ার তকমা পেয়েছে। তাই মন্নতের বাইরে শাহরুখ অনুরাগীদের উৎসবের মেজাজ। যত সময় গড়িয়েছে সেই উচ্ছ্বাস যেন বেড়েই চলেছে। অবশেষে মন্নতের ছাদে এলেন অনুরাগীদের মসিহা। তত ক্ষণে শাহরুখের বাড়ির সামনে থিকথিক করছে ভিড়। তিনি এলেন, করজোড়ে ধন্যবাদ জানালেন, কখনও আবার চুমু ছুড়লেন অনুরাগীদের উদ্দেশে। অন্য দিকে, এই ছবির নায়িক দীপিকা পাড়ুকোনকে দেখা গেল মুম্বই এক প্রেক্ষাগৃহে। তবে এক ঝলক দেখে চেনা দায় যে, তিনি দীপিকা! আপাদমস্তক কালোয় ঢেকে বেরিয়েছিলেন তিনি।

Advertisement

‘পাঠান’ ছবির দুই তারকা। একই দিনই অনুরাগীদের মাঝে। মন্নতের ছাদে যখন শাহরুখ যখন এলেন, তাঁর পরনে ছিল কালো শার্ট, কালো ডেনিম, মাথায় ফেট্টি। অন্য দিকে, মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলের বিখ্যাত প্রেক্ষাগৃহ গ্যালাক্সিতে দীপিকা এলেন আপাদমস্তক কালো পোশাকে ঢেকে। প্রায় চেনাই দায়। এ দিন দু’ হাত খুলে নিজের সেই বিখ্যাত পোজ় দেন বাদশা। ‘ঝুমে জো পাঠান’-এর হুক স্টেপে পা মেলালেন তিনি। তত ক্ষণ শুধুই ‘শাহরুখ শাহরুখ’ ধ্বনিতে গমগম করছে গোটা চত্বর। অন্য দিকে, প্রেক্ষাগৃহে দর্শকের প্রতিক্রিয়া চাক্ষুষ করলেন দীপিকাও। ‘পাঠান’ ছবির জন্য প্রথম বার নিয়ম ভাঙল মুম্বইয়ের জনপ্রিয় এই সিনেমা হল। ১২টা থেকে শো শুরু হয় এই গ্যালাক্সি হলে। শাহরুখের ছবির জন্য সময় পাল্টে সকাল ৯ টা থেকে শুরু হল শো। সেখানেই অনুরাগীদের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন