Zayn Malik Relationship Update

চর্চিত প্রেমিকা সরেছেন আগেই, এ বার মুখ ফিরিয়ে অন্য পথে হাঁটলেন জ়ায়ান মালিকও

বিশ্বখ্যাত পপ তারকা তিনি। জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর প্রাক্তন সদস্য। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। সম্প্রতি সেলিনা গোমেজ়ের সঙ্গে নাম জড়িয়েছে জ়ায়ানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৯:২৯
Share:

পপ তারকা জ়ায়ান মালিক। ছবি: সংগৃহীত।

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা তিনি। ‘এক্স ফ্যাক্টর’-এর মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে যাত্রা শুরু তাঁর। তার পরে ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডের সদস্য হিসাবে পরিচিতি তৈরি হয় জ়ায়ান মালিকের। ২০১০ সাল থেকে শুরু করে বছর পাঁচেক সেই ব্যান্ডেরই সদস্য ছিলেন জ়ায়ান। ২০১৫ সালে ব্যান্ড থেকে বেরিয়ে যান তিনি। তার পরে একক সঙ্গীতশিল্পী হিসাবে পথচলা শুরু। তবে পেশাগত জীবনের পাশাপাশি জ়ায়ানের ব্যক্তিগত জীবন নিয়েও উৎসাহ কম নয় অনুরাগীদের। দীর্ঘ দিন ধরে সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে সম্পর্কে ছিলেন জ়ায়ান। ২০২১ সালে শেষমেশ ছেদ পড়ে ছয় বছরের সেই সম্পর্কে। তার পরে সম্প্রতি হলিউডের পপ তারকা সেলিনা গোমেজ়ের সঙ্গে নাম জড়িয়েছিল তাঁর। শোনা যায়, সেলিনার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে সম্প্রতি চিড় ধরেছে সেই সম্পর্কে। দিন কয়েক আগে জ়ায়ানকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন সেলিনা। এ বার সমাজমাধ্যমের পাতা থেকে সব পোস্টই মুছে ফেললেন জ়ায়ান।

Advertisement

চলতি বছরের মার্চ নাগাদ শোনা গিয়েছিল, একে অপরের প্রেমে পড়েছেন জ়ায়ান ও সেলিনা। নিউ ইয়র্কের এক রেস্তরাঁর বাইরে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায় তাঁদের। পরস্পরের ঠোঁটে চুম্বনও আঁকেন যুগল। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে সেই ছবি। দুই তারকার প্রেমের খবরে উৎসাহ কয়েক গুণ বেড়ে গিয়েছিল তাঁদের অনুরাগীদের। তবে সেই প্রেমের আয়ু মাত্র মাস তিনেক। দিন কয়েক আগে পর্যন্তও জ়ায়ানকে ফলো করতেন সেলিনা। গায়িকার জ়ায়ানকে আনফলো করার কিছু দিনের মধ্যেই সমাজমাধ্যম থেকে এক প্রকার সন্ন্যাস নিলেন গায়ক। তবে কি শেষরক্ষা হল না জ়ায়ান-সেলিনার সম্পর্কের?

সেলিনার আগে দীর্ঘ দিন ধরে জিজির সঙ্গে সম্পর্কে ছিলেন জ়ায়ান। এক কন্যাসন্তানের বাবা-মা তাঁরা। ২০১৫ সালে সূত্রপাত তাঁদের সম্পর্কের। তার পরে অনেক ওঠাপড়ার মধ্য দিয়ে গিয়েছেন যুগল। মাঝে বিচ্ছেদ হলেও ফের প্রেমে ফেরেন তাঁরা। তবে ২০২১ সালের শেষের দিকে প্রায় ছয় বছরের সম্পর্কে পাকাপাকি ভাবে ইতি টানেন জ়ায়ান ও জিজি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন